ব্রেকিং:
‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে বির্তক প্রতিযোগিতা ও হুইল চেয়ার বিতরণ আকরাম খান সহযোগিতা করবেন কুমিল্লার ক্রিকেটকে ‘আয়নামতি-ময়নামতি’ নামে নয়; কুমিল্লা বিভাগ চাই ‘কুমিল্লা’ নামে সিটি ক্লাবে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার গাভির দুধ মাপার কথা বলে গৃহবধূকে গোয়াল ঘরে ধর্ষণ শ্রমজীবীদের মাঝে বিনামূল্যে রিকশা-ভ্যান বিতরণ সুদের টাকা না পেয়ে কৃষকের ঘরে তালা! এপেক্স ক্লাব অব কুমিল্লার শিক্ষা উপকরণ বিতরণ ৭০ বছরের বুড়ির ঘাড়ে ছেলে, নাতি-নাতনির ভার বৌভাতের মাংস আনতে গিয়ে চিরবিদায় নতুন বরের জনবল সংকটে এক যুগে বন্ধ কুমিল্লার ১৩ রেলস্টেশন! ৩৬০০ কোটি টাকা আত্মসাৎ: বাংলাদেশ ব্যাংকের কথা শুনবে আপিল বিভাগ মেডিকেল শিক্ষার্থী এখন ৫০ টাকার দিনমজুর! মন থেকে চাইলেই চার্জ হবে ফোন! পুঁজিবাজার সংস্কারে এডিবি’র আরো ১৭০ মিলিয়ন ডলার ঋণ ইসলামের দৃষ্টিতে রোগীর প্রতি চিকিৎসকের দায়িত্ব জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে মুশফিক নেই মাহমুদুল্লাহ ভারতের অস্কারখ্যাত ফিল্মফেয়ার পেলেন যারা কৃষককে ফাঁসাতে পুলিশের ইয়াবা ফাঁদ ‘বিএনপি চাইলে প্যারোলে মুক্তির জন্য আবেদন করতে পারে’
  • সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৪ ১৪২৬

  • || ২২ জমাদিউস সানি ১৪৪১

৫২৮

দূর্নীতি প্রতিরোধ কার্যক্রমে আবারও শ্রেষ্ঠ লাকসাম উপজেলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯  

দূর্নীতি প্রতিরোধ কার্যক্রমের জন্য, লাকসাম উপজেলা ‘দূর্নীতি প্রতিরোধ কমিটি (দূপ্রক)’ আবারও শ্রেষ্ঠ পুরস্কার অর্জন করেছে। দূর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক টানা তিনবার (২০১৬, ২০১৭ ও ২০১৮খ্রিঃ) এই শ্রেষ্ঠ পুরস্কার অর্জনের মাধ্যমে হ্যাট্টিক করেছে দূপ্রক। 
লাকসাম উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি (দূপ্রক) দূর্নীতি প্রতিরোধ কার্যক্রমে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে দ্বিতীয় এবং কুমিল্লা জেলায় প্রথম স্থান অর্জন করে। ২০১৮ সালে দূর্নীতি প্রতিরোধ কার্যক্রমের জন্য এ পুরস্কার প্রদান করেন দূর্নীতি দমন কমিশন (দুদক)।  
দূর্নীতি দমন কমিশন (দুদক) কমিশনার ড. মোজাম্মেল হক খাঁন, দূপ্রক সভাপতি মুজিবুর রহমান দুলালসহ অন্যান্য সদস্যদের হাতে এ পুরস্কার তুলে দেন। এছাড়া, নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা শ্রেষ্ঠত্ব অর্জন করায় তাদেরও পুরস্কার প্রদান করা হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর