ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬৫১

দেবিদ্বারে এতিমদের বরাদ্ধের চেক বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ৫ জুলাই ২০১৯  

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ২৮টি এতিমখানায় ২০১৮-১৯ অর্থ বছরের এতিমদের বরাদ্ধের টাকার চেক উপজেলার নির্বাহী কর্মকর্তার অফিস রুমে প্রতিষ্ঠানের সভাপতি নিকট বিতরণ করা হয়েছে।
ওই বরাদ্ধের চেক বিতরণ করেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা।
এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আবু তাহের, দেবিদ্বার প্রেসক্লাব সহ-সভাপতি মো. ফখরুল ইসলাম সাগর, যুগ্ন সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন দুলালসহ আরো অনেকে। 
এদিকে উপজেলার ২৮টি এতিমখানায় মোট ৪৪২জন কে ১হাজার করে মোট ২৬ লক্ষ ৫২ হাজার টাকার চেক বিতরণ করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর