ব্রেকিং:
আরো ৩ দিন শৈত্যপ্রবাহ থাকবে হোমনা টু কুমিল্লা একতা ডিজিটাল বাস সার্ভিসের শুভ উদ্বোধন দেশে থাকবে না কোন অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত ব্রাহ্মণবাড়িয়ায় ফোর লেন প্রকল্প নিয়ে চাঁদাবাজি দুজনকে গ্রেফতার মতলবে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, ৫ লাখ টাকার রাজস্ব বঞ্চিত সরকার পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় প্রার্থীদের নিয়ে আচরনবিধি সংক্রান্ত প্রশাসনের মত-বিনিময় মাদ্রাসা ছাত্রীকে এক বছর ধরে ফুসলিয়ে ধর্ষণ মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট কুমিল্লায় সেনাবাহিনীর ফ্রি ভেটেরিনারী ক্যাম্পেইন বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু ফখরুলকে হঠাতে গোপন কার্যক্রমে লিপ্ত রিজভী বাড়তি চমক দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জ্যাকলিন
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

৬৬

দেবিদ্বারে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০  

কুমিল্লার দেবিদ্বারে ধানক্ষেত থেকে মোহাম্মদ হাসান (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার ধামতী ইউনিয়নের পূর্বপাড়া ওসমানের বাড়ির মসজিদের পাশের একটি ধানক্ষেত থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ হাসান ওই এলাকার সেলিম মিয়ার পুত্র।


স্থানীয়রা জানায়, বুধবার সকালে শিশুরা মাঠে ঘাস কাটতে গিয়ে ধানক্ষেতের মাঝখানে একটি লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয়রা আরও জানান, মৃতদেহটি উপুর হয়ে পড়ে ছিলো এবং তার নাক ও মুখ থেকে রক্ত পড়ছিল। তবে গায়ে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ডান হাতে পেচানো একটি লাল গামছা এবং পায়ের কাছে স্প্রীড ড্রিংসের একটি খালি বোতল পড়ে ছিলো।

নিহতের মা কাজল বেগম জানান, হাসান ঢাকায় একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে জিন্স পেন্টের ওয়াসিং’র কাজ করতো। এলাকার মাহফিলের উদ্দেশ্যে কয়েকদিনের ছুটিতে বাড়িতে আসে। মঙ্গলবার রাতে মাহফিলে যাওয়ার আগে ভাত খেয়ে যাওয়ার কথা বলছিলাম, পরে খাব বলে ঘর থেকে বের হয়ে রাতে আর ফিরেনি। সকালে ছেলের লাশ ধানক্ষেতে পরে থাকতে দেখে লোকজন আমাকে খবর দেয়।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ধান ক্ষেতে এক যুবকের মৃতদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার পূর্বক সুরতহাল রির্পোট তৈরী শেষে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই ঘটনার প্রকৃত কারণ উন্মোচিত হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর