ব্রেকিং:
জেন্ডার ভিত্তিক সহিংসতা ও পুরুষের দায়িত্ব বিষয়ক সভা শীতকালীন প্রতিযোগিতা উপলক্ষে শিক্ষা বোর্ডের প্রস্তুতি বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচী উদ্বোধন দুদিন পর গোমতী থেকে যুবকের লাশ উদ্ধার রিয়েলিটি শো উদ্ভাবকের খোঁজে- সিজন ২পুরস্কার বাহরাইনে কুমিল্লার যুবককে ৭ তলার ছাদ থেকে ফেলে হত্যা মধ্যরাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক ডিজিটাল হাজিরা মেশিন স্থাপনে অনিয়মের অভিযোগ পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর উপর হামলা ব্যাংকের ভল্টের তালা ভেঙ্গে টাকা লুট ফুট ওভারব্রিজ ব্যবহারে আগ্রহ নেই পথচারিদের নিমসার বাজার উচ্ছেদে হাইকোর্টের নির্দেশ ছয়টি নিয়ম মানলেই সিজার এড়ানো সম্ভব! স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ও পরিচালককে হাইকোর্টে তলব ঢাবিতে স্যানিটারি ন্যাপকিনের ভেন্ডিং মেশিন উদ্বোধন জটিল প্রশ্নের জবাব দিতে সহায়তা করবে ফেসবুক বাংলাদেশ ব্যাংককে সহযোগিতা করবে ফিলিপাইন শীতে ক্ষুদে সদস্যদের আরামদায়ক পোশাক নির্বাচন ঘুষ না খেলে চাকরি চলে যাবে, করণীয় কী? আইপিএল খেলতে আগ্রহী যে ছয় বাংলাদেশি

বৃহস্পতিবার   ০৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৭ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৫

ধর্ষককে সৌদি আরব থেকে ধরে আনলেন এক নারী পুলিশ

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

চাচার বন্ধু লাগাতার ধর্ষণের কারণে আত্মহত্যা করে বসে এক কিশোরী। ওই ঘটনায় চাচাও আত্মহত্যার করেন। সম্প্রতি দুই বছরের চেষ্টার পর ধর্ষককে সৌদি আরব থেকে ধরে আনলেন এক নারী পুলিশ অফিসার।

 টাইমস অব ইন্ডিয়া জানায়, ঘটনাটি কেরালার কোল্লাম এলাকার। ২০১৭ সালে ওই ধর্ষণের ঘটনা ঘটে। এর প্রায় দু-বছর পর ধরা পড়ল অভিযুক্ত।

পুলিশ জানায়, বন্ধুত্বের খাতিরে ওই পরিবারে অবাধ যাতায়াত ছিল ধর্ষকের। সেই বিশ্বাসের সুযোগ নিয়ে বন্ধুর কিশোরী ভাইঝিকে লাগাতার ধর্ষণ করে। ভয়ে ১৩ বছরের মেয়েটি মুখ খোলেননি। এই সুযোগে টানা তিন মাস ধর্ষণের শিকার হয় সে।

ঘটনা জানাজানি হলে আত্মহত্যা করে ওই কিশোরী। অনুশোচনায় আত্মহত্যা করেন চাচাও।

অভিযোগ উঠলেও ধর্ষক ছিল ধরা-ছোঁয়ার বাইরে। তত দিনে দেশ ছাড়ে সে। কিন্তু পিছু ছাড়েনি পুলিশ। কোল্লামের পুলিশ কমিশনার মেরিন জোশেফের নেতৃত্বে একটি টিম সৌদি আরব থেকে মঙ্গলবার ধরে আনে নাবালিকার ধর্ষককে। এখন তাকে বিচারের মুখোমুখি করার প্রস্তুতি চলছে।

আইপিএস মেরিন জোশেফ ভারতীয় মিডিয়ায় খুবই পরিচিত মুখ। তাকে ইন্টারনেট সেনসেশন হিসেবে গণ্য করা হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর