ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৩১০৫

ধর্ষিতার মাকে হত্যার হুমকি

প্রকাশিত: ১৭ জুন ২০১৯  

কুমিল্লার লালমাইয়ে খেজুরের প্রলোভনে শিশু ধর্ষণের মামলা তুলে না নেয়ায় ধর্ষিতার মাকে হত্যার হুমকি দিয়েছে আসামির পরিবার।

এ ঘটনায় নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন শিশুটির মা মুরশিদা বেগম।

তিনি জানান, ১০ জুন বিকেলে তার সাত বছরের মেয়েকে খেজুরের প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে উপজেলার বেলঘর উত্তরের ভুশ্চি দক্ষিণ পাড়ার শহিদুল হক ভুঁইয়া। এ ঘটনায় মামলার পর শহিদুল ইসলাম ভূঁইয়াকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ।

মুরশিদা বেগম আরো জানান, কারাগারে থাকা শহিদুল ইসলাম ভূঁইয়ার বড় ভাই আবুল কাশেম ভূঁইয়া, ভাতিজা আলমগীর হোসেন, ভাতিজি লিলু ১৪ জুন সকালে বাড়িতে এসে মামলা প্রত্যাহারে চাপ দেয়। নইলে মা-মেয়েকে অপহরণ ও হত্যা, পরিবারের সদস্য ও স্বজনদের সাজানো মামলায় জেলে পাঠানো, ভাড়াটে সন্ত্রাসী দিয়ে বাড়ি ভাঙচুর করবে।

লালমাই থানার ওসি বদরুল আলম তালুকদার জানান, মুরশিদা বেগমের পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর