ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৪২

নকলের দায়ে দুই জেডিসি পরিক্ষার্থী বহিষ্কার

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনায় জেডিসি পরীক্ষায় নকল করার দায়ে ২ জেডিসি পরীক্ষার্থীকে বহিষ্কার করেছে নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা স্নেহাশীষ দাশ।

বুধবার(৬ নভেম্বর) আরবী ২য় পত্র পরীক্ষা চলাকালীন সময় উপজেলা নির্বাহি অফিসার স্নেহাশীষ দাশ বদরপুর নেছারিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসা ভেন্যু কেন্দ্রে পরিদর্শনে যান।এ সময় নকল করার অপরাধে ২ জেডিসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা করেন।

বহিস্কৃত পরীক্ষার্থীরা হলো মহিচাইল দেওয়ানুল উলুম দাখিল মাদ্রাসার ছাত্র মো.মাহফুজ হোসেন,টামটা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্র মো.নাজমুল হাছান।

কেন্দ্র সচিব মিজানুর রহমান পাটোয়ারী জানান,নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশক্রমে ওই ২ পরীক্ষার্থীকে বহিষ্কারের নোটিশ প্রদান করি।এ বছর তারা আর পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারবে না।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ সত্যতা নিশ্চিত করে বলেন,জেডিসি’র আরবি ২য় পত্র পরীক্ষা চলাকালীন বদরপুর নেছারিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসা কেন্দ্রে পরিদর্শনে গিয়ে দুই ছাত্রকে অসদুপায় অবলম্বনের দায়ে বহিষ্কার করা হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন করার লক্ষ্যে কোন পরীক্ষার্থীকে নকলরত অবস্থায় পাওয়া মাত্র বহিষ্কার করা হবে।

এছাড়াও কোন শিক্ষক কর্মকর্তা কর্মচারীকে দায়িত্বরত অবস্থায় নকলে সহযোগিতাসহ দায়িত্বে অবহেলা করলে প্রয়োজনে আরো কঠোর শাস্তির ব্যবস্থা নেবো।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর