ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৮৭

নকল সরবরাহের দায়ে যুবকের কারাদন্ড, ২ শিক্ষার্থী বহিষ্কার

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

কুমিল্লা জেলার চান্দিনায় উপজেলায় জেএসসি পরীক্ষায় নকল সরবরাহের দায়ে রাজু আহমেদ (২২) নামে এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পরে বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া দুই শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (০৪ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশের ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত রাজু গল্লাই ইউনিয়নের কংগাই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। বহিষ্কৃত দুই শিক্ষার্থী হলেন,কংগাই উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো.মাসুদ রানা,রসুলপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো.মাজহারুল ইসলাম।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকালে চান্দিনার দোল্লাই নোয়াবপুর আহসান উল্যাহ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত জেএসসির ইংরেজী পরীক্ষা চলাকালে হলের জানালায় দাঁড়িয়ে প্রশ্নপত্রের ছবি ওঠায়।পরে প্রশ্নপত্র অনুযায়ী নকল সরবরাহ করে। এ সময় স্থানীয়রা তাদেরে হাতেনাতে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসান। এ সময় রাজু আহমেদকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ বলেন, ১৯৮০ সালের পাবলিক পরীক্ষাসমূহ (অপরাধ) আইনে রাজুকে দোষী সাব্যস্ত করে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর