ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৫৭

‘নজরুল-নার্গিস’ বিদ্যানিকেতনের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন হারুন

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

কুমিল্লার মুরাদনগর উপজেলার দৌলতপুর গ্রামে, শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্ধোধন ও ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যয়ে, দৌলতপুর নজরুল-নার্গিস বিদ্যানিকেতনের ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

দৌলতপুর নজরুল-নার্গিস বিদ্যানিকেতন মাঠে, ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠন।

সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরুর সভাপতিত্বে, ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর