ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৮৮০

নতুন গুজবে সয়লাভ ব্রাহ্মনবাড়িয়া, সত্য জানুন

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

মাথা কাটা গুজবের মতই ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে আগুনের নামে ফেসবুকে নতুন বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে বিএনপি-জামায়েতের ষড়যন্ত্রকারীরা । 
ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্বমেড্ডা শান্তিবাগ জামে মসজিদে আগুনের ঘটনা কে কেন্দ্র করে জনমনে আতঙ্ক ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়েত । জানা যায়, বুধবার মধ্যরাতে শহরের মেড্ডা এলাকার   শান্তিবাগ জামে   মসজিদে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 
এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও মসজিদের ভেতরের কার্পেট, বৈদ্যুতিক পাখা পুড়ে যায়, অল্প সময়ের ব্যাবধানেই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 
তাৎক্ষনিক ভাবে অগ্নিসংযোগের কারণ জানা না গেলেও ফেসবুকে একটি সম্প্রদায়কে দায়ী করে বিভিন্ন রকম উস্কানিমূলক লেখা, বক্তব্য ও অপপ্রচার করছে বিএনপি-জামায়েতের ষড়যন্ত্রকারীরা। পরবর্তীতে ফায়ার সার্ভিসের তদন্ত টিম জানায় বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর