ব্রেকিং:
শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ অবৈধ স্থাপনা উচ্ছেদ ২৩ ডিসেম্বর সংকট নিরসনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ট্রেন দুর্ঘটনায় আহত ১৩ জন কুমিল্লা মেডিকেলে কুমিল্লায় লাগামহীন পেঁয়াজের দাম নুসরাত হত্যার ১২জন আসামি এখন কুমিল্লা কারাগারে তিন বক্তার ওয়াজ নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন ব্যাপক আয়োজনে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালনের প্রস্তুতি পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ গরিব, অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য যাতায়াত ফ্রি! খুড়িয়ে চলছে জেলা ছাত্রলীগ! শিশু উদ্যানে অপরিকল্পিত রাইড স্থাপনে দুর্ঘটনার আশংকা আইসিসি র‍্যাংকিংয়ে নেই সাকিব ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা ট্রেন দুর্ঘটনা: নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে অচেনা ফোনে পতিতাপল্লী থেকে রক্ষা পেল কিশোরী পটুয়াখালীর নিখোঁজ ১২ জেলের সন্ধান মিলেছে সিলগালা করা হাসপাতালে অস্ত্রোপচার, প্রসূতির মৃত্যু ভোলায় নিখোঁজ ৯ জেলের মরদেহ বরিশালে উদ্ধার

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৬০৩

‘নদী দখলের বিরুদ্ধে জিরো টলারেন্সে সরকার’

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার নদী দখল ও দূষণের ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। নদী, খাল ও সরকারি জায়গা যে কোন মূল্যে দখলমুক্ত করা হবে। 

শুক্রবার কেরানীগঞ্জের নুরানীবাগ এলাকায় বিকেল সাড়ে ৩টায় সোনার বাংলা আবাসিক প্রকল্পে দুটি এপার্টমেন্ট প্রজেক্টের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভূমি ব্যবসায়ীদের যদি নদী ও সরকারি জায়গা দখলের প্রবণতা না থাকে তাহলে তাদের সমন্ধে মানুষের ধারনা পাল্টে যাবে। কোন অবস্থাতেই মানুষকে প্রতারিত করা যাবে না। 

কামরুল ইসলাম বলেন, মানুষ অনেক কষ্ট করে এক টুকরো জমি কেনেন। তাই ভূমি ব্যবসায়ীদের সঠিক ও ন্যায়ভাবে এই ব্যবসা পরিচালনা করা উচিত। 

এ সময় আরো উপস্থিত ছিলেন রাজধানীর মৌলভী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মওলা, ইউরো-বাংলা বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক হাজী মোঃ আনোয়ার হোসেন, ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর