ব্রেকিং:
বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
২৫৩২

‘নদী দখলের বিরুদ্ধে জিরো টলারেন্সে সরকার’

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০১৯  

সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার নদী দখল ও দূষণের ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। নদী, খাল ও সরকারি জায়গা যে কোন মূল্যে দখলমুক্ত করা হবে। 

শুক্রবার কেরানীগঞ্জের নুরানীবাগ এলাকায় বিকেল সাড়ে ৩টায় সোনার বাংলা আবাসিক প্রকল্পে দুটি এপার্টমেন্ট প্রজেক্টের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভূমি ব্যবসায়ীদের যদি নদী ও সরকারি জায়গা দখলের প্রবণতা না থাকে তাহলে তাদের সমন্ধে মানুষের ধারনা পাল্টে যাবে। কোন অবস্থাতেই মানুষকে প্রতারিত করা যাবে না। 

কামরুল ইসলাম বলেন, মানুষ অনেক কষ্ট করে এক টুকরো জমি কেনেন। তাই ভূমি ব্যবসায়ীদের সঠিক ও ন্যায়ভাবে এই ব্যবসা পরিচালনা করা উচিত। 

এ সময় আরো উপস্থিত ছিলেন রাজধানীর মৌলভী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মওলা, ইউরো-বাংলা বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক হাজী মোঃ আনোয়ার হোসেন, ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর