ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

নবীনগরে থানার সামনেই বৃদ্ধকে উপর্যুপরি ছুরিকাঘাত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পূর্বশত্রুতার জেরে এক যুবকের উপর্যুপরি ছুরিকাঘাতে মোখলেছুর রহমান (৬০) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। বুধবার (১৭ মার্চ) বিকেলে নবীনগর থানা গেইটের সামনে এ ঘটনা ঘটে। পৌর শহরের নারায়ণপুর গ্রামের হাবিবুর রহমান হবির পুত্র কামাল হোসেন (৩০) এ ছুরিকাঘাত করেন। ছুরিকাঘাত করাকালীন সময়ে খবর পেয়ে নবীনগর থানার এস.আই মনির ও মিশন বিশ্বাস সঙ্গীয় ফোর্স জীবনবাজি রেখে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে (বৃদ্ধ) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন এবং রক্তাক্ত ছুরিসহ কামাল হোসেনকে আটক করে পুলিশ।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, পৌর শহরের নারায়নপুর ডি এস কামিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় মোখলেছুর রহমান ও হাবিবুর রহমান হবির পাশাপাশি বাড়ি হওয়ায় ২০১৬ সালে বাড়ির সামনে বিদ্যুতের একটি খুঁটিকে কেন্দ্র করে প্রায় সময় তাদের মাঝে বাক-বিতন্ডাসহ একাধিকবার মারামারির ঘটনাও ঘটে। দুই পরিবারের মাঝে জমিজমাসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মোখলেছুর রহমানের সাথে প্রতিবেশী হাবিবুর রহমান হবির পরিবারের মাঝে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল।

গত সোমবার মোখলেছুর রহমানের সাথে কামালের বাক-বিতন্ডার এক পর্যায়ে মেরে ফেলার হুমকি দেওয়ায় গতকাল মঙ্গলবার মোখলেছুর রহমানের বড় ছেলে মোজাম্মেল হক নবীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে আগামী শনিবার (২০ মার্চ) স্থানীয়ভাবে বসে মীমাংসা হওয়ার কথা ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানা যায়, নবীনগর বাজারের চাউল ব্যবসায়ী মোখলেছুর রহমান আজ আসর নামাজ পড়ার জন্য নবীনগর এস.আর জামে মসজিদে যাওয়ার পথিমধ্যে থানা গেইটের সামনে ও পৌরসভার পাশে পৌঁছলে উপর্যুপরি ছুরিকাঘাতে বৃদ্ধ মোখলেছুর রহমানকে গুরুতর আহত করে কামাল হোসেন।

এ ঘটনায় নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশীদ জানান, পুলিশ তাৎক্ষণিক হামলাকারী কামালকে রক্তমাখা ছুরিসহ আটক করে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।