ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

নবীনগরে বজ্রপাতে প্রাণ গেল সৌদি প্রবাসীর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বজ্রপাতে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর লক্ষীপুর (সাতঘরহাটি) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ মিয়া ঐ এলাকার সালাম মিয়া ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নবীনগর থানার এসআই আশরাফুল আলম।

তিনি বলেন, নিহত সোহাগ মিয়া সৌদি প্রবাসী ছিলেন। তিনি কিছু দিন আগে দেশে আসেন। তাদের বাড়িতে মহিষ লালন-পালন করা হতো। সকালে তাদের বাড়ির পাশে চরের মধ্যে মহিষগুলোকে ঘাষ খাওয়াতে নিয়ে যান সোহাগ। সেসময় প্রচণ্ড ঝড়-বৃষ্টি শুরু হয়। হঠাৎ ঝড়-বৃষ্টির সঙ্গে বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে ঘটনাস্থলেই সোহাগ মারা যান।

এসআই আরো বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তার লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়েছে।