ব্রেকিং:
ভারতের তৈরি ভ্যাকসিন নিয়ে করোনা আক্রান্ত স্বাস্থ্যমন্ত্রী তালিকা হচ্ছে কিশোর অপরাধীদের, বাদ যাবে না ‘বড় ভাইরাও’ রোহিঙ্গা গণহত্যা মামলা, আইনজীবীদের টিম গঠন করবে কমনওয়েলথ প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’ বিজয় দিবসের আগেই পদ্মা জয় দেশে দ্বিতীয় সাইবার ফরেনসিক ল্যাব হচ্ছে চট্টগ্রামে সাশ্রয়ী মূল্যে সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে-প্রধানমন্ত্রী বিএনপির আমলে দেশে ধর্ষণের ঘটনা বেশি হয়েছে সম্পদ ওয়াকফ করে দেবন বেগম জিয়া, বঞ্চিত হচ্ছেন তারেক-শর্মিলা! নোয়াখালীতে বিএনপি নেতার হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত আসামিকে ছয় মাস পর পর দিতে হবে ডোপ টেস্ট কৃষকদের চাপে সংশোধন হচ্ছে ভারতের কৃষি আইন ৩ ক্ষেত্রে গুরুত্ব দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর আজ থেকে বিমানে `করোনামুক্ত` সনদ বাধ্যতামূলক ছেঁড়া পায়জামায় বিয়ের আসরে আদিত্য নারায়ণ....! আড়তে পচছে পেঁয়াজ, বাজারে কমছে দাম সঞ্চয়পত্রে বিনিয়োগ: কেউ পারবেন সর্বোচ্চ দেড় কোটি, কেউ এক কোটি রোহিঙ্গাদের জন্য দেশের ক্ষতি হচ্ছে: কাদের হাম-রুবেলা টিকাদান শুরু ১২ ডিসেম্বর যুবলীগকে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকতে হবে
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

১৯

নাঙ্গলকোটে কিশোরের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউপির দক্ষিণ নোয়াপাড়া গ্রামের ফসলি জমির কচুরিপানার নিচ থেকে রোববার সকালে এক কিশোরের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে  লাশটি নোয়াপাড়া কামলা বাড়ির অটোরিকশা চালক সায়েদুল হকের ছেলে রাকিবের (১৫)। রাকিব সায়েদুল হক নামের স্থানীয় এক প্রবাসীর বাড়িতে থেকে কাজ করতো। 

দেড় মাস পূর্বে সে নিরুদ্দেশ হয়ে যায়। খবর পেয়ে এএসপি সার্কেল (চৌদ্দগ্রাম) সাইফুল ইসলাম ও নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াপাড়া গ্রামের নিজাম উদ্দিন রাসেল নামে এক কিশোর ঘাস কাটতে গিয়ে গলিত লাশ দেখতে পায়। তার চিৎকারে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে বেশকিছু দিন পূর্বে রাকিবকে হত্যা করে লাশ এখানে ফেলে রাখা হয়েছে।

লাশের পরনে নীল রঙের প্যান্ট ও কাপড়ের ব্যাগ দেখে নিহতের মা বকুল বেগম, বাবা সায়েদুল হক, ছোট ভাই মিজান রাকিবের লাশ শনাক্ত করে। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশের পোশাক দেখে স্বজনরা দাবি করেছে লাশটি নোয়াপাড়া গ্রামের কিশোর রাকিবের। লাশের ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার মাধ্যমে পরিচয় নিশ্চিত করা হবে। পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে মামলা নেয়া হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর