ব্রেকিং:
সকাল থাকবে কুয়াশাচ্ছন্ন, সাগরে লঘুচাপের সম্ভাবনা করোনার নতুন ধরন ওমিক্রনের উপসর্গ কী? বিএনপির শেখানো বক্তব্য দিয়েছেন খালেদার চিকিৎসকরা: তথ্যমন্ত্রী ফেনীতে বিনামূল্যে বীজ-সার পেলেন ৬ হাজার কৃষক সুপ্রিমকোর্টে বিচারিক কার্যক্রম শারীরিক উপস্থিতিতে শুরু ১ ডিসেম্ব টেকসই উন্নয়নে গণমাধ্যমকে আরো ভূমিকা রাখার আহ্বান লজিস্টিক খাতের উন্নয়নে সরকার প্রতিশ্রুতিবদ্ধ নির্বাচনে হেরে ভোটারদের দেওয়া কম্বল কেড়ে নিলেন নারী মেম্বার ইউপি নির্বাচনে ভোটারদের আগ্রহ বেড়েছে: ওবায়দুল কাদের ভারতের লোকসভায় কৃষি আইন প্রত্যাহার বিল পাস ৮.৫ মাত্রার ভূমিকম্প ঝুঁকিতে চট্টগ্রাম! একমাত্র ফুটবলার হিসেবে মেসির নতুন রেকর্ড বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ও দরকারি তথ্য খালেদা জিয়ার ক্ষমা চাওয়া নিয়ে জিয়া পরিবারে দ্বন্দ্ব যে ঋণ জান্নাতে নিয়ে যায় আর্জেন্টিনার আদালতে হবে রোহিঙ্গা গণহত্যার বিচার ধোঁয়ার ইটভাটায় ছড়াচ্ছে সৌরভ বিয়ের ৬ মাস পর স্বামীর নির্মম নির্যাতন, গৃহবধূর মৃত্যু ভ্রমণ নিষেধাজ্ঞা তুলে নিতে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের আহ্বান
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৩ রবিউস সানি ১৪৪৩

নাঙ্গলকোটে কিশোরের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউপির দক্ষিণ নোয়াপাড়া গ্রামের ফসলি জমির কচুরিপানার নিচ থেকে রোববার সকালে এক কিশোরের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে  লাশটি নোয়াপাড়া কামলা বাড়ির অটোরিকশা চালক সায়েদুল হকের ছেলে রাকিবের (১৫)। রাকিব সায়েদুল হক নামের স্থানীয় এক প্রবাসীর বাড়িতে থেকে কাজ করতো। 

দেড় মাস পূর্বে সে নিরুদ্দেশ হয়ে যায়। খবর পেয়ে এএসপি সার্কেল (চৌদ্দগ্রাম) সাইফুল ইসলাম ও নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াপাড়া গ্রামের নিজাম উদ্দিন রাসেল নামে এক কিশোর ঘাস কাটতে গিয়ে গলিত লাশ দেখতে পায়। তার চিৎকারে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে বেশকিছু দিন পূর্বে রাকিবকে হত্যা করে লাশ এখানে ফেলে রাখা হয়েছে।

লাশের পরনে নীল রঙের প্যান্ট ও কাপড়ের ব্যাগ দেখে নিহতের মা বকুল বেগম, বাবা সায়েদুল হক, ছোট ভাই মিজান রাকিবের লাশ শনাক্ত করে। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, লাশের পোশাক দেখে স্বজনরা দাবি করেছে লাশটি নোয়াপাড়া গ্রামের কিশোর রাকিবের। লাশের ময়নাতদন্ত ও ডিএনএ পরীক্ষার মাধ্যমে পরিচয় নিশ্চিত করা হবে। পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে মামলা নেয়া হবে।