ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

নাঙ্গলকোটে জোরপূর্বক ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট এলাকায় স্থানীয় কয়েকজনসহ ২০/২৫ জনের একটি গ্রুপ থানা পুলিশের উপপরিদর্শক সাধন চন্দ্র নাথের উপস্থিতিতে বুধবার দুপুরে একটি ফার্মেসি ও একটি খাবারের দোকানসহ ৩টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়। পূর্ব কোনো নোটিশ ব্যতীত হঠাৎ করে ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ করে দেয়ায় ব্যবাসায়ীরা, রোগী ও তাদের স্বজনরা চরম বিপাকে পড়েন। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ফটকে মানববন্ধন করেন ব্যবসায়ী ও স্থানীয়রা।

মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, আমরা এ দোকানগুলো মাস্টার এ. কে.এম শাহজাহান এবং তার মৃত্যুর পর তার স্ত্রী জাহানারা চৌধুরী ও সর্বশেষ তাদের ছেলে এ. কে.এম আশ্রাফুল আলম উজ্জ্বলের নিকট থেকে ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছি। এ দোকানগুলো পরিচালনা করে জীবিকা নির্বাহ করি। হঠাৎ করে আন্যায়ভাবে হরিপুর গ্রামের নাজমুল ইসলাম, সাজু, খুসরুসহ ২০-২৫ জন নাঙ্গলকোট থানা পুলিশের এসআই সাধন চন্দ্র নাথকে সঙ্গে নিয়ে এসে দোকানগুলো বন্ধ করে দেয়ায় আমরা দিশাহারা হয়ে পড়েছি। আমরা এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবি করছি। দোকনঘরগুলোর মালিক এ. কে.এম আশ্রাফুল আলম উজ্জ্বল বলেন, আমার পিতার মালিকানাধীন এ দোকানগুলো ওয়ারিশ সূত্রে মালিক হয়ে দীর্ঘ ৩০ বছর ধরে ভোগ দখল করে আসছি। গত মাসে আমার মালিকানাধীন পপুলার ফার্মেসির দোকানঘর স্থানীয় নাজমুল হোসেন নিজের সম্পত্তি বলে দাবি করে দখল করতে চাইলে তার বিরুদ্ধে মামলা করি। মামলাটি আদালতে চলমান। অনৈতিক লেনদেনের মাধ্যমে দোকানগুলো বন্ধ করে দেয়া হয়েছে, আমি এ ব্যাপারে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী পুলিশ ব্যবস্থা গ্রহণ করেছে।