ব্রেকিং:
‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের প্রথম দিনে বৈধ হ‌লো ২৫ কোটি টাকার স্বর্ণ ট্রেন দুর্ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি বাংলাদেশকে জিম্বাবুয়ের পাশে দাঁড়ানোর আহ্বান ক্রিকেটানুরাগীদের আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নির্ধারণে হাইকোর্টের রায়ই বহাল জাতিসংঘে বাংলাদেশের প্রথম দুই নারী সামরিক পাইলট (ভিডিও) কমবে বৃষ্টির পরিমান, বাড়বে ভ্যাপসা গরম সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৮৩২৬

নাঙ্গলকোটে বাড়িঘর ভাঙচুর, অগ্নিসংযোগ ও যুবলীগ নেতাকে মারধর

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

কুমিল্লা-১০ (সদর দক্ষিণ-লালমাই ও নাঙ্গলকোট) আসনে নির্বাচনী সহিংসতায় দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি মাইক্রোবাস ভাঙচুরসহ বেশ কয়েকজন আহত হয়েছে।

রোববার (২৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে দফায় দফায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে শরীফুল ইসলাম নামে এক যুবলীগ নেতা কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যায় একদল যুবলীগ কর্মী উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের বেতাগাঁও গ্রামের ভিতর দিয়ে যাওয়ার সময় বিএনপির নেতাকর্মীদের সাথে কথা কাটাকাটি হয় ও যাতায়াতে বাধা দেয়। এতে বিএনপি নেতাকর্মীদের বাধায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ ঘটনার জের ধরে হেলমেট পরিহিত একদল যুবদলের কর্মীরা বেতাগাঁও গ্রামের শফিকের বাড়ি ও দোকানে আগুন ও জালালের বাড়ি ও দোকানে আগুন এবং শাহীন নামে এক ব্যক্তি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

এছাড়া মাও. ইব্রাহিম নামে এক ব্যক্তির বাড়ি ভাঙচুর করা হয়। একই সময়ে রায়কোট দক্ষিণ ইউনিয়নের ইলেকশান বাজারে হালিমের দোকান, জয়নাল নামে এক ব্যক্তির হার্ডওয়্যার দোকান, মঘুয়া গ্রামের শাকের নামে এক ব্যক্তির দোকান ও শামছু উদ্দিনের মার্কেটে ভাঙচুর করে দুর্বৃত্তরা।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, কিছু ঘর-দোকানে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। উভয়পক্ষের ঘরবাড়ি নষ্ট হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় যুবলীগের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর