ব্রেকিং:
এপ্রিলেই মিলবে ক্ষতিপূরণের ১২০ কোটি টাকা জাতিসংঘ শান্তিবিনির্মাণ কমিশনের সহ-সভাপতি হলো বাংলাদেশ রোজা উপলক্ষে ভারত থেকে ৩৮০০ মেট্রিক টন মসুর ডাল আমদানি বাংলাদেশ-ভারত অকৃত্রিম বন্ধু: প্রণয় ভার্মা গণতন্ত্র সূচকে দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার সামাজিক সংগঠন চাঁদমুখ এর কমিটি গঠন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার কোয়াটার উদ্বোধন মতলব দক্ষিনে পৌর শ্রমিক লীগের পরিচিতি সভা স্মার্ট রাজনীতিতে দেশের স্বার্থ সবচাইতে আগে প্রাধান্য পাবে ফরিদগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে জখম : আটক ১ মনোনয়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহানের গণসংযোগ ১০ দফা দাবিতে বিএনপি কুমিল্লা বিভাগীয় সমাবেশ আজ জনগণের মাঝে দীপু আপার উন্নয়নের কথা পৌঁছাতে হবে -আলী এরশ্বাদ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মায়া চৌধুরীর জন্মদিন পালিত কচুয়ায় আমিনুল ইসলামকে নাগরিক সংবর্ধনা প্রদান শেখ হাসিনা সরকার আমলে কেউ কষ্টে নেই: এমপি রুহুল শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে কচুয়ায় ৫১ বছর পর অবশেষে কাঠালিয়া গ্রামবাসীর স্বপ্ন পূরন বুড়িচংয়ে ১৬৮ হেক্টর জমিতে সরিষার চাষ বাম্পার ফলনের সম্ভাবনা
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

নাঙ্গলকোটে হোটেল কর্মচারীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা সদরের লোটাস চত্বরের বাহরাইন হোটেলের মোহাম্মদ হাছান (২৫) নামে এক কর্মচারীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১২টার দিকে হোটেলের পার্শ্ববর্তী নূরে মদিনা মাদ্রাসার ২য় তলার ছাদ থেকে হাছানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাছান উপজেলার পানকরা  গ্রামের আবুল বাশারের ছেলে। হাছানের সাথে একই বাসায় থাকা অন্য কর্মচারীদের দাবি বাসার ছাদের উপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে হাছানের মৃত্যু হয়েছে। হাছানের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য হাছানের মৃতদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হোটেল কর্তৃপক্ষ ও হাছানের সহকর্মীরা জানায়, নাঙ্গলকোটের বাহরাইন হোটেলের কর্মচারীদের থাকার জন্য হোটেলের পেছনের নির্ধারিত বাসায় জায়গা না হওয়ায় পার্শ্ববর্তী শামীমা ভিলার নূরে মদিনা মাদ্রাসার ২য় তলায় ৩দিন আগে নেয়া হয় নতুন বাসা। ওই বাসায় বাহরাইন হোটেলের কর্মচারী একই উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের পানকরা গ্রামের ধান ব্যবসায়ী আবুল বাশারের ছেলে মোহাম্মদ হাছানসহ ৪জন থাকতেন। মঙ্গলবার রাতে হোটেলের কাজ শেষ করে সাড়ে ১১টার দিকে হাছান, তার সহকর্মী বিজয়, রিয়াদ ও শাহিন বাসায় যায়। বাসায় গিয়ে ধূমপান করতে হাছান ও বিজয় এক সাথে ছাদে যায়।

হাছান ছাদের উত্তর-পূর্ব কর্নারের দেয়ালের পাশে গেলে সেখানে থাকা বিদ্যুতের মেইন লাইনে সে স্পৃষ্ট হয়। এ সময় বিজয় দৌড়ে বাসায় গিয়ে অপর দুই সহকর্মী রিয়াদ ও শাহিনকে ডেকে নিয়ে হাছানকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাছানের পিতা আবুল বাশার ও তাদের পারিবারিক সূত্র জানায়, আমাদেরকে রাত ১২টার দিকে ফোন করে বলে হাছান খুব অসুস্থ, কিছুক্ষণ পর আবার ফোন দিয়ে বলে সে মারা গেছে। আমাদের ধারণা, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমরা তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি। হোটেল মালিক আব্দুল মমিন বলেন, আমি রাতে বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়ি, রাত ১টার দিকে কর্মচারীরা লোক মারফত খবর দিয়ে হাছানের মৃত্যুর বিষয়টি জানায়। পরে আমি বিষয়টি নাঙ্গলকোট থানাকে অবহিত করি। নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে, প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।