ব্রেকিং:
রামগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যা, ছেলের বউ আটক পিকআপের ধাক্কায় পল্লী বিদ্যুতের নারী কর্মী নিহত ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড় আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান সাবেক ভিপি নূরের বিরুদ্ধে দেবিদ্বারেও মামলা করোনা রোধে পোশাক কারখানার নতুন কৌশল বাড়ির কাছে পৌঁছে যাচ্ছে করোনার নমুনা সংগ্রহের গাড়ি করোনার মধ্যেই বাংলাদেশে উন্নতির লক্ষণ দেখছে বিশ্বব্যাংক লকডাউনেও মাছ, মাংস, দুধ, ডিম ও দুগ্ধজাত পণ্যের ভ্রাম্যমাণ বিক্রয় বিকাশে টাকা পাবে সাড়ে ১০ লাখ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় মৃত্যু বেড়েছে অন্ধকারে সুবর্ণচর উপজেলা,বিদ্যুৎ অফিস ঘেরাওয়ের হুমকি ৮ শতাধিক শতাধিক গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর... ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ইউনিট উদ্বোধন কন্যা শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার লালমাই স্ত্রী নির্যাতনের ভিডিও ভাইরাল স্ত্রী-কন্যার সামনে স্কুল শিক্ষককে লাঞ্ছনা দরিদ্রদের ইফতার সামগ্রী উপহার দিলেন এএসপি সোনাগাজীতে মানববন্ধনে সন্ত্রাসী হামলা
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা জেল হাজতে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

চাঁদপুরের হাইমচরে ৭ বছর বয়সী নাতনিকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষক দাদাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষক বসু সরকার উপজেলার ৩ নম্বর আলগী দূর্গাপুর দক্ষিণ ইউপির ভগিরত সরকারের ছেলে।

রোববার রাত ২টার দিকে রায়পুর উপজেলার ক্যাম্পের হাট থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার আসামিকে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন

গত ২৭ মার্চ সকালে বসু সরকার ওই শিশুটিকে কবুতরের ডিম দেয়ার কথা বলে ঘরের বারান্দায় ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে । এ ঘটনায় ৪ এপ্রিল শিশুর বাবা বাদী হয়ে শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।  

হাইমচর থানার ওসি মো. মাহবুবুর রহমান মোল্লা এর নির্দেশে এসআই সঞ্জিত কুমার রায় ও এএসআই আব্দুল খালেক অভিযান চালিয়ে হায়দারগঞ্জ পুলিশ ফাঁড়ির সহযোগীতায় ক্যাম্পের হাট থেকে ধর্ষক বসু সরকারকে আটক করে হাইমচর থানায় নিয়ে আসে।

ওসি মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, দুঃসম্পর্কের দাদা বসু সরকার কবুতরের ডিম দেয়ার আশ্বাস দিয়ে তার ঘরের বারান্দায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়। শিশুটির বাবা বাদী হয়ে হাইমচর থানায় মামলা দায়ের করে। আসামিকে রায়পুর উপজেলার ক্যাম্পের হাট থেকে আটক করতে সক্ষম হয়েছি।