ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭১৮

নারী ফুটবল বিশ্বকাপের চ্যাম্পিয়ন হলো যুক্তরাষ্ট্র

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

টানা দ্বিতীয়বারের মতো নারী ফুটবল বিশ্বকাপের চ্যাম্পিয়ন হলো যুক্তরাষ্ট্র। ফ্রান্সের লিঁয়তে রোববার টুর্নামেন্টের ফাইনালে নেদারল্যান্ডসকে ২-০ গোলে হারিয়েছে তারা।

এ নিয়ে রেকর্ড চতুর্থবারের মতো বিশ্বকাপ শিরোপা জিতলো দলটি। এর আগে ১৯৯১, ১৯৯৯ এবং ২০১৫ সালে চ্যাম্পিয়ন হয় উত্তর আমেরিকার দেশটি।

পার্ক অলিম্পিক লিঁয়নেস স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালটিতে দাপট দেখিয়েই খেলেছে যুক্তরাষ্ট্রের মেয়েরা। তবে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই।

দ্বিতীয়ার্ধে ৬১ মিনিটের মাথায় নেদারল্যান্ডসের ফাউলে পেনাল্টি পায় যুক্তরাষ্ট্র। সুযোগ পেয়ে সেটা আর হাতছাড়া করেননি মেগান রেপিনো। দারুণ গোলে দলকে এগিয়ে নেন তিনি।

 

ছবি: সংগৃহীত

 

পরের গোলটি পেতেও বেশি সময় লাগেনি যুক্তরাষ্ট্রের। এবার ডাচ রক্ষণকে পরাস্ত করে জাল কাঁপান রোজ লেভেলে, ম্যাচের ৬৯ মিনিটে। শেষ পর্যন্ত ওই ২-০ গোলের জয় নিয়েই শিরোপা উৎসবে মেতেছে যুক্তরাষ্ট্রের মেয়েরা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর