ব্রেকিং:
বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ থাকছে বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সহায়তা দিতে আগ্রহী মিশর করোনায় প্রতি তিনজনে এক জন পুলিশ সুস্থ হচ্ছে হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান, গভীর সুন্দরবন থেকে ছয় কিশোরকে উদ্ধার বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য করোনা মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা করোনা আক্রান্ত বাবার কষ্ট সহ্য করতে না পেরে মেয়ের আত্মহত্যা করোনায় আক্রান্ত কুমেক হাসপাতালের ১৯ জন স্বাস্থ্যকর্মী চাঁদপুরে নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৭ জনের করোনা শনাক্ত কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪০ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২৩
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

১৫৫

‘নিজের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছে আওয়ামী লীগ’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নিজের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছে আওয়ামী লীগ। যা বিএনপি পারেনি।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের শোকসভায় যোগ দেবেন ওবায়দুল কাদের।

 

 

তিনি বলেন, বিএনপির ক্ষমতায় থাকার সময় নিজেদের ঘর আগলে রেখে লোক দেখানো অভিযান করেছে। আওয়ামী লীগ নিজের ঘর থেকেই শুদ্ধি অভিযান করে দেখিয়ে দিয়েছে। অন্যায়, অনিয়ম-দুর্নীতি বিরোধী অ্যাকশনের কারণে আওয়ামী লীগের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আরো বেড়েছে।

কাদের আরো বলেন, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে চলমান অভিযান সারা দেশে ছড়িয়ে যাবে। অন্যায়-অনিয়মে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। এখনো যারা দুর্নীতি বন্ধ করেনি এ অভিযান তাদের জন্য সতর্কবার্তা।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আবদুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর