ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৬৭

নিজ ঘরে জায়গা না পেয়ে বোনের বাড়িতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ মে ২০২০  

দাউদকান্দি উপজেলা বারপাড়া ইউনিয়নের বীরকান্দি বোনের বাড়িতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টস কর্মী নজরুল ইসলাম (৫৫) মৃত্যু বরণ করেন।

স্হানীয় সূত্রে জানাযায়, স্ত্রী ও সন্তানরা জায়গা দেননি নিজ বাড়িতে পরে লুকিয়ে বোনের বাড়িতে আশ্রয় নিয়ে ৩ দিন পর মৃত্যু বরণ করেন।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা শাহীনুর আলম সুমন জানান, গত তিন আগে ঢাকা মিরপুরের গার্মেন্টস কর্মী নজরুল ইসলাম (৫৫) তার নিজ বাড়ি সুন্দুলপুর ইউনিয়নের হানিফ্দি গ্রামে নিজ স্ত্রী ও সন্তানরা জায়গা না দিলে, তার বোনের বাড়ি বারপাড়া ইউনিয়নের বারীকান্দি গ্রামে লুকিয়ে আশ্রয় নেয়। আজ তার স্বাস্থ্যের অবনতি হলে আমি জানা মাত্রই রেপিড রেস্পন্স টীম সেখানে পাঠাই। এর মধ্যে তিনি মৃত্যুবরন করেন। পরে তার নমুনা সংগ্রহ করে করোনা উপসর্গ ছিল বিধায় তাকে স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়।

তিনি আরো বলেন, আগামীকাল বৃহস্পতিবার মারা যাওয়া ব্যক্তির বোনের পরিবার ও আশপাশের অন্যান্য পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর