ব্রেকিং:
আরো ৩ দিন শৈত্যপ্রবাহ থাকবে হোমনা টু কুমিল্লা একতা ডিজিটাল বাস সার্ভিসের শুভ উদ্বোধন দেশে থাকবে না কোন অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত ব্রাহ্মণবাড়িয়ায় ফোর লেন প্রকল্প নিয়ে চাঁদাবাজি দুজনকে গ্রেফতার মতলবে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, ৫ লাখ টাকার রাজস্ব বঞ্চিত সরকার পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় প্রার্থীদের নিয়ে আচরনবিধি সংক্রান্ত প্রশাসনের মত-বিনিময় মাদ্রাসা ছাত্রীকে এক বছর ধরে ফুসলিয়ে ধর্ষণ মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট কুমিল্লায় সেনাবাহিনীর ফ্রি ভেটেরিনারী ক্যাম্পেইন বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু ফখরুলকে হঠাতে গোপন কার্যক্রমে লিপ্ত রিজভী বাড়তি চমক দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জ্যাকলিন
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

৬৬

নির্বাচনে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় মামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০  

কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় চার সাংবাদিকসহ সাত জন আহত হয়েছেন। এসময় সাংবাদিকদের বহনকারী গাড়িও ভাঙচুর, ক্যামেরা ছিনতাই ঘটনায় ২৮ জনের নাম উল্ল্যেখ করে আরো ২০/২৫ জনের নাম অজ্ঞাত রেখে ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী জখমী জাগরনী টিভির কুমিল্লা প্রতিনিধি সাংবাদিক আশিকুর রহমান আশিক।

মামলার বিবরনী সূত্রে জানাযায়, বেআইনি জনতাবদ্ধে পথরোধ করিয়া হত্যার উদ্যেশ্যে আঘাত, সাধারণ ও গুরুতর জখম, ক্যামেরা চুরি, গাড়ী ভাংচুর করে ক্ষতি সাধন ও ভয়ভীতি প্রদর্শনের অপরাধে বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়।

এতে চোরাই হওয়া জিনিসপত্র ও গাড়ী ভাংচুরের ক্ষতির পরিমান মোট ১২ লক্ষ ২০ হাজার ৬০০ টাকা উল্ল্যেখ করে আজ শনিবার (১২ ডিসেম্বর) ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করেন তিনি। আহত ও জখমি মামলার বাদী সাংবাদিক আশিকুর রহমান সদর উপজেলার কালিয়াজুড়ী এলাকার মৃত ছিদ্দিকুর রহমানে ছেলে।

উল্ল্যেখ যে, বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টায় ব্রাহ্মণপাড়া দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সংবাদ সংগ্রহ করতে গেলে অন্তত ৫০ জন দুর্বৃত্ত হামলা চালায়। এসময় মাইটিভির ক্যামেরা পারসন আবদুস সালাম, একুশে টেলিভিশনের ক্যামেরা পারসন জহিরুল হক বাবু, জাগরণী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান আশিক গুরুতর আহত হন। বর্তমানে সাংবাদিক আশিক কুমিল্লা কুচাইতলী মেডিকেল হসপিটালে চিকিৎসাধীর রয়েছেন।

এ বিষয়ে, মামলার তদন্ত কর্মকর্তা মোঃ ফয়সল উদ্দিন জানান, ব্রাহ্মণপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে মামলা নং ১৩, তারিখ: ১২/১২/২০২০ইং। মামলায় তদন্তের জন্য আমাকে দায়িত্ব দেয়া হয়েছে, ঘটনার ভিডিও ফুটেজ রয়েছে, ঘটনা তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনায় যারা জড়িত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর