ব্রেকিং:
স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের আহ্বান নগরীর বিভিন্ন স্থান থেকে পাসপোর্ট দালাল চক্রের ৪ সদস্য আটক চান্দিনায় ঈদে মিলাদুন্নবী শীর্ষক আলোচনা মাইজখারে ইউনিয়ন বিভাজন প্রস্তাবনা পরিবর্তনের দাবি অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের পরিবারকে চেক প্রদান সিদ্ধান্ত বাস্তবায়নের হারে মন্ত্রিসভার সন্তোষ প্রকাশ শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ডের লোগো উন্মোচন মহাকাশে হারিয়ে যাচ্ছে স্টারলিংক স্যাটেলাইট ফুফুর অন্তরঙ্গ মুহূর্ত দেখা ফেলায় লাশ হলো শিশু সাফল্যের পথে বাংলাদেশ, অবাক চোখে তাকিয়ে ভারত দেশে একদিনে শনাক্ত ১৬৩৭, মৃত্যু বেড়েছে মাস্ক ব্যবহার নিশ্চিতে প্রয়োজনে মোবাইল কোর্ট: মন্ত্রিপরিষদ সচিব বেগমগঞ্জে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার একদিনে তিন লাখ ২৪ হাজার শনাক্ত, মৃত্যু ৩৯৬৮ কর্পোরেট ক্রিকেট দিয়েই সাকিবের ফেরার প্রস্তুতি জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ১৮ বছর ধরে এক হাজার মানুষের সর্বনাশ করে পালিয়ে গেলো স্বামী-স্ত্রী অহংকারের পতন: বাসি ভাত খেয়ে দিন পার করছেন রানু মন্ডল বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে পরীক্ষা হবে তিন ক্যাটাগরিতে দেশের ৭৮ হাসপাতালে এখন সেন্ট্রাল অক্সিজেন: স্বাস্থ্যমন্ত্রী
  • মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

১৬

নির্বাচন কমিশনে এসে জানলেন তিনি মারা গেছেন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০  

প্রতিবন্ধী নজরুল ইসলাম। ব্যক্তিগত কাজে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা সেন্টারে যান তিনি। কিন্তু গিয়ে জানতে পারেন তিনি মারা গেছেন। আর এজন্য নির্বাচন কমিশনের ওয়েভ পোর্টালে আমার কোনো তথ্য নেই। আমি বেঁচে নেই এ কারণে ভোটার তালিকা থেকে আমার নামসহ সব তথ্য অপসারণ করা হয়েছে।

নজরুল ইসলামের বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের শিলিল পাড়ায়। বাবার নাম দিদার শিলিলের ছেলে। নজরুল ইসলামের জাতীয় পরিচয়পত্র নম্বর- ৫৭১৪৭৯৪৩৫১৮৯৪।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে মেহেরপুর জেলা নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী বলেন, ভুলবশত এ ঘটনা ঘটতে পারে। এটি সমাধানের জন্য নতুন করে জাতীয় পরিচয়পত্র ও ভোটার হিসেবে তালিকার জন্য প্রক্রিয়া চলছে।

নজরুল ইসলাম বলেন, কয়েক দিন আগে আমার একটি কাজে স্থানীয় ইউনিয়ন পরিষদের উদ্যেক্তা সেন্টারে যাই। উদ্যোক্তা নির্বাচন কমিশনের ওয়েভ পোর্টালে আমার কোনো তথ্য না থাকায় কাজটি করা যায়নি। পরিচয়পত্র দেখানোর পরেও তিনি বলেন আপনার ওই কার্ডটি ভগিযোগী।

তিনি বলেন, বিষয়টি পরিষ্কার হওয়ার জন্য আমি গাংনী উপজেলা নির্বাচন অফিসে যোগাযোগ করি। সেখানেও জানানো হয় আমার কোনো তথ্য নির্বাচন কমিশনের ওয়েভ পোর্টালে নেই। পরে আবারো স্থানীয় তেঁতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যানের প্রত্যায়ন নিয়ে তালিকাভুক্ত করে জাতীয় পরিচয়পত্র নেয়ার জন্য গাংনী উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে ১০ সেপ্টেম্বর আবেদন করা হয়েছে।

গাংনী উপজেলা নির্বাচন অফিসার (ভারপ্রাপ্ত) কবির উদ্দীন বলেন, নজরুল ইসলাম নতুন করে পরিচয়পত্রের জন্য আবেদন করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর