ব্রেকিং:
দাউদকান্দি শিশু ধর্ষণের অভিযোগ অপ্রতিরোধ্য বসুন্ধরা কুমিল্লায় নির্বিচারে শিশুশ্রম কর্মকর্তা-কর্মচারীদের অচেতন করে ব্যাংক লুট বাঞ্ছারামপুর থানা থেকে লোক ছাড়াতে নেতা নিলেন দেড় লাখ টাকা! পদুয়ার বাজারে ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান বিডিআর বিদ্রোহ:অভিযুক্তদের পক্ষে কেন আইনি লড়াই করে বিএনপি? বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ফসল বিডিআর বিদ্রোহ একদিনে আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪১০ জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

নির্বাচন থেকে সরলেন বিএনপি প্রার্থী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

চাঁদপুরে মতলব পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী এনামুল হক বাদল ভোটের ৬ দিন আগে নির্বাচন থেকে সরে এসেছেন। এই নিয়ে সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি।

এ সময় বিএনপির মেয়রপ্রার্থী এনামুল হক বাদল বলেন, ক্ষমতাসীন দল আর পু’লিশের বাধার কারণে প্রচারণা চালাতে পারছেন না তিনি। প্রচারণা চালাতে গেলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এমনকি পু’লিশ পর্যন্ত বাধা এবং মা’রধর করছে। এই বিষয় নির্বাচন কমিশন ও প্রশাসনকে জানিয়েও কোনো প্রতিকার পাননি তিনি। ফলে কর্মী সম’র্থকদের হ’য়’রানি থেকে রক্ষায় নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন এনামুল হক বাদল।

সংবাদ সম্মেলন এ সময় স্থানীয় সাংবাদিক ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজে’লা বিএনপির সাধারণ সম্পাদক সফিকুল ই’স’লা’ম সাগর পৌরসভা বিএনপির সভাপতি সোহেল আহমেদ সরকার, সহসভাপতি ডা. সোয়েব আহমেদ, সাবেক মতলব ডিগ্রি কলেজের ভিপি জাকির হোসেনসহ মতলবের বিএনপি ও সহযোগী সংগঠনের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

আগামী ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী নৌকা প্রতীকের আওলাদ হোসেন লিটন, জাতীয় পার্টির ডিএম আলাউদ্দিন, ই’স’লা’মী শাসনতন্ত্র আ’ন্দোলনের মা’ওলানা সফিকুল ই’স’লা’ম। এ ছাড়া নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫৩ জন এবং সংরক্ষিত ওয়ার্ডে না’রী ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ৪৮ হাজার।

কুমিল্লার ধ্বনি