ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬৯

নির্মাতাদের মন জয় করে আবারো তেলেগু ছবিতে বাংলাদেশের মেঘলা

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

বাংলাদেশি মেয়ে মেঘলা মুক্তা। বাংলাদেশে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তার অভিনয়ে কারণে আবারো তাকে দেখা যাবে তেলেগু ছবিতে। এর আগে মুক্তা অভিনয় করেছেন যৌথ প্রযোজনার ছবি ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘নবাব’-এ।

এদিকে, গত বছর দেশের গণ্ডি পেরিয়ে অভিষেক ঘটে তেলেগু ছবিতে। ছবির নাম ‘সাকালাকালা ভাল্লাবুডু’। চলতি বছরের ১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পায় ভারতে। 

প্রথম ছবিতেই সেখানকার নির্মাতাদের মন জয় করেছেন তিনি। ফলে চুক্তিবদ্ধ হন নতুন আরো একটি ছবিতেও। এবার মেঘলা মুক্তা জানালেন সেই নতুন ছবির খবর। ছবিটির নাম ‘ইয়্যারা চ্যারা’। 

এরই মধ্যে শুরু হয়েছে ছবিটির শুটিং। ছবিটি পরিচালনা করছেন সুমন। ভৌতিক গল্পের এই ছবির নিজের অংশের বেশির ভাগ কাজ শেষ করে সম্প্রতি বাংলাদেশ ফিরেছেন মেঘলা। সিনেমায় মেঘলার নায়ক হিসেবে আছেন শ্রীকান্ত।

নতুন কাজটি নিয়ে দারুণ আশাবাদী মেঘলা। তিনি বলেন, এখানে অভিনয় করে আমি খুশি। হায়দ্রাবাদের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করেছি। আপনাদের দোয়া থাকলে আমার বিশ্বাস খুব দ্রুত তেলেগু ইন্ডাস্ট্রিতে আমি একটা ভালো অবস্থান তৈরি করতে পরবো।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর