ব্রেকিং:
সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের রেলের ভাড়া সমন্বয় শিগগিরই: রেলমন্ত্রী সংকট নিরসনে জ্বালানি তেল আমদানিতে আগ্রহ বিশ্ববাজারে আরো কমল জ্বালানি তেলের দাম বিদ্যুৎ-জ্বালানি তেল-গ্যাস ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান পরিস্থিতি স্বাভাবিক হলে জ্বালানি তেলের দাম পুনরায় সমন্বয় করা হবে মাসখানেক পরই লোডশেডিং ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী পেঁয়ারা গাছের ডাল কাটাতে গিয়ে নিথর হলো ইফরাত নোয়াখালীতে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়া পৌঁছেছে ৫৩ বাংলাদেশি কর্মীর প্রথম ফ্লাইট কুমিল্লায় পৃথক দুটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ফেনীতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ যুবক আটক নোবিপ্রবির প্রথম নারী অধ্যাপক ড. নাহিদ আক্তার নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪ পরিবারের পাশে এমপি একরাম বৃদ্ধের ব্যাগে মিললো ৪০ লিটার চোলাই মদ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, নোয়াখালীতে দুই ফার্মেসিকে জরিমানা ট্রাক মালিকদের ধর্মঘট প্রত্যাহার, ধান পরিবহনে বাড়লো ভাড়া ফেনীতে রেলের ডিজেল চুরি, আসামির স্বীকারোক্তি
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

নির্যাতন সহ্য করতে না পেরে প্রাণ দিলেন কুমিল্লার গৃহবধূ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ জুন ২০২২  

কুমিল্লার বুড়িচং উপজেলায় মনি আক্তার (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১২ জুন) সকালে জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া বড় বাড়িতে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূ বাড়ির মো. আবুল কাসেমের ছেলে শাহ পরানের স্ত্রী।

রোববার (১২ জুন) রাতে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বুড়িচং থানার ওসি মারুফ রহমান।

মনি আক্তারের বাবা মঞ্জুরুল হক ভূইয়া বলেন, বিয়ের পর থেকে মাদকাসক্ত স্বামী শাহ পরান প্রায় সময় আমার মেয়েকে মারধর করতেন। এসব নির্যাতন সইতে না পেরে মনি আমাদের বাড়ি ব্রাহ্মণপাড়ায় চলে যায়। পরে তার শ্বশুর ও শাশুড়ি তাকে বুঝিয়ে আবার বাড়ি নিয়ে আসেন। কিছুদিন ভালো থাকলেও আবার নির্যাতন শুরু করেন তার স্বামী। নির্যাতন সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করেছে। টের পেয়ে তার স্বামী শাহ পরান ও শ্বশুর-শাশুড়ি মিলে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর হাসপাতালে তার মরদেহ রেখে পালিয়ে যান তারা।

খবর পেয়ে বুড়িচং থানার এসআই আবদুল জব্বার হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

তিনি আরো বলেন, আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। আমরা চাই এ ঘটনার পেছনে যারাই জড়িত তাদের বিচার হোক।

ওসি মারুফ রহমান জানান, এ বিষয়ে এখনো কোনো মামলা কিংবা লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।