ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন চাঁদপুরে নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার কুমিল্লায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৩
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৬৩৭

নুসরাত হত্যায় ফেনীর এসপি জাহাঙ্গীর প্রত্যাহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

দায়িত্ব পালনে গাফিলতির প্রমাণ পাওয়ায় ফেনীর এসপি জাহাঙ্গীর আলমকে প্রত্যাহার করা হয়েছে। তাকে ফেনী থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।

মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় তার দায়িত্ব পালনে গাফিলতির প্রমাণ পাওয়া যায়। এর আগে ফেনীর সোনাগাজী মডেল থানার এসআই মো. ইউসুফ ও মো. ইকবাল আহামদকে সাময়িক বরখাস্ত করা হয়।

এ ছাড়া সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকেও সাময়িক বরখাস্ত করা হয়। পরে তাকে রংপুর রেঞ্জে সংযুক্ত করার প্রতিবাদে সেখানে বিক্ষোভ ও মানববন্ধন হয়। 

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) সোহেল রানা বলেন, সাময়িক বরখাস্ত করে দুই এসআইকে দূরবর্তী বিভিন্ন ইউনিটে সংযুক্ত করা হয়েছে। সংযুক্তি কোনো বদলি নয়, এটি শাস্তিমূলক প্রক্রিয়ার একটি অংশ। সংযুক্তিকালে কোনো দায়িত্ব দেয়া হয় না।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর