ব্রেকিং:
সঙ্গিনীর এই গোপন সত্যগুলো জানতেন কি? স্ত্রী’র রাগ-অভিমানে করণীয় ৭টি নতুন থানার অনুমোদন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ভোলার ঘটনা রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র: হাইকোর্ট ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই ১১ দফা দাবি নিয়ে যা বললেন মাশরাফী জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৫৩

নুসরাত হত্যায় সক্রিয় ছিলেন হাফেজ কাদের

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯  

মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যায় সক্রিয় ছিলেন সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার শিক্ষক হাফেজ আবদুল কাদের।

বৃহস্পতিবার বিকেলে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহম্মেদের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে কাদের এ কথা জানান।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম বিভাগীয় স্পেশাল এসপি মো. ইকবাল বলেন, হাফেজ আব্দুল কাদের জবানবন্দিতে নুসরাত হত্যায় সক্রিয় থাকার কথা স্বীকার করেছেন। ঘটনার দিন মাদরাসার গেইট পাহারায় ছিলেন। এছাড়া হত্যার পরিকল্পনাকারীদের মধ্যে তিনি অন্যতম। তার কক্ষে বসে হত্যার পরিকল্পনা করা হয়। তিনি অধ্যক্ষ সিরাজ উদদৌলার সহযোগী ও মাদরাসার হেফজ বিভাগের প্রধান।

 

এর আগে ১৭ এপ্রিল সকালে রাজধানীর হোসনী দালান এলাকা থেকে আবদুল কাদেরকে আটক করা হয়।

নুসরাত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে ভবনের ছাদে বান্ধবীকে মারধরে খবর দেয়া হয়। সেই খবরে নুসরাত ছাদে গেলে অধ্যক্ষের বিরুদ্ধে দায়ের করা যৌন হয়রানির মামলা তুলে নেয়ার কথা বলে পাঁচ বোরকা পরিহিতা। এতে অস্বীকৃতি জানালে তাকে জোর করে ছাদে শুইয়ে কেরোসিন ঢেলে দেয়া হয়। তারপর গায়ে আগুন লাগিয়ে পালিয়ে যায় আক্রমণকারীরা। পরে নুসরাতকে উদ্ধার করে ফেনী ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনেট চিকিৎসা দেয়া হয়। ১০ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুসরাত জাহান রাফি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর