ব্রেকিং:
ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের সর্বোচ্চ রেকর্ড লকডাউনে বিচারিক ক্ষমতা পাচ্ছে পুলিশ খালেদার ভুয়া জন্মদিন পালনের জন্য জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত ভালোবাসায় বড় হচ্ছে যে মসজিদ মেঘ দেখলেই পালায় বিদ্যুৎ পানিতে ভেসে আসার পর এবার গঙ্গার তীরে মিলল বালিতে পোঁতা মরদেহ
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

নোয়াখালীতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ১২০ পরিবার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২১  

নোয়াখালী সুবর্ণচর উপজেলার চর ক্লার্ক ইউনিয়নে প্রধানমন্ত্রী দেয়া উপহার নদীভাঙ্গা ও আশ্রয়হীন ১২০টি পরিবারকে ঘর প্রদান করা হয়েছে।  

মঙ্গলবার দুপুরে পূর্বচর ক্লার্ক ইউপির ইদ্রিস মিয়া বাজারে ২৪ টি ব্যারাকে ১২০ জন নদীভাঙ্গা, আশ্রয়হীন ও ভূমিহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া এই ঘরগুলো বিতরণ করা হয়।  

এ সময় নোয়াখালীর ডিসি খোরশেদ আলম খান পরিবারগুলোর মাঝে ঘরের চাবি তুলে দিয়ে ঘর বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। ঘর বিতরণ শেষে প্রত্যেকটি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

ডিসি খোরশেদ আলম খান বলেন, প্রধানমন্ত্রীর মুজিব বর্ষ উপলক্ষে ঈদ উপহার হিসেবে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার বিশেষ করে যারা নদীভাঙ্গা আশ্রয়হীন ও ভূমিহীন এই ধরনের মানুষদের মাঝে ২৪ টি ব্যারাকে ১২০ জন পরিবারের মাঝে ঘর বিতরণ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।