ব্রেকিং:
এপ্রিলেই মিলবে ক্ষতিপূরণের ১২০ কোটি টাকা জাতিসংঘ শান্তিবিনির্মাণ কমিশনের সহ-সভাপতি হলো বাংলাদেশ রোজা উপলক্ষে ভারত থেকে ৩৮০০ মেট্রিক টন মসুর ডাল আমদানি বাংলাদেশ-ভারত অকৃত্রিম বন্ধু: প্রণয় ভার্মা গণতন্ত্র সূচকে দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার সামাজিক সংগঠন চাঁদমুখ এর কমিটি গঠন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার কোয়াটার উদ্বোধন মতলব দক্ষিনে পৌর শ্রমিক লীগের পরিচিতি সভা স্মার্ট রাজনীতিতে দেশের স্বার্থ সবচাইতে আগে প্রাধান্য পাবে ফরিদগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে জখম : আটক ১ মনোনয়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহানের গণসংযোগ ১০ দফা দাবিতে বিএনপি কুমিল্লা বিভাগীয় সমাবেশ আজ জনগণের মাঝে দীপু আপার উন্নয়নের কথা পৌঁছাতে হবে -আলী এরশ্বাদ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মায়া চৌধুরীর জন্মদিন পালিত কচুয়ায় আমিনুল ইসলামকে নাগরিক সংবর্ধনা প্রদান শেখ হাসিনা সরকার আমলে কেউ কষ্টে নেই: এমপি রুহুল শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে কচুয়ায় ৫১ বছর পর অবশেষে কাঠালিয়া গ্রামবাসীর স্বপ্ন পূরন বুড়িচংয়ে ১৬৮ হেক্টর জমিতে সরিষার চাষ বাম্পার ফলনের সম্ভাবনা
  • রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

নোয়াখালীতে অস্ত্র মামলায় চেয়ারম্যানের কারাদণ্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেনকে ১৭ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। দণ্ডপ্রাপ্ত কামাল হোসেন কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।

সোমবার বিকেলে নোয়াখালী জজ আদালতের বিশেষ ট্রাইব্যুনাল-৪ এর বিচারক মাসফিকুল হক এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত কামাল হোসেন কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও হাজী বজলুর রহমানের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৯সালে অস্ত্রসহ গ্রেফতার হন কামাল হোসেন। পরে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলার পরবর্তীতে সে জামিনে থেকে গত বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে জয় লাভ করেন। সোমবার বিকেলে আদালতে হাজিরা দিতে আসলে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে আসামি কামাল হোসেনকে আদালতে হাজির করা হয়। 

আদালত তার উপস্থিতিতে অস্ত্র আইনের ১৯ (এ) ধারায় দোষী সাব্যস্ত করে ১০ বছর ও ১৯ (এফ) ধারায় আরও ৭ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। রায় পরবর্তীতে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।