ব্রেকিং:
‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের প্রথম দিনে বৈধ হ‌লো ২৫ কোটি টাকার স্বর্ণ ট্রেন দুর্ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি বাংলাদেশকে জিম্বাবুয়ের পাশে দাঁড়ানোর আহ্বান ক্রিকেটানুরাগীদের আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নির্ধারণে হাইকোর্টের রায়ই বহাল জাতিসংঘে বাংলাদেশের প্রথম দুই নারী সামরিক পাইলট (ভিডিও) কমবে বৃষ্টির পরিমান, বাড়বে ভ্যাপসা গরম সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৩৬

নয়া লুকে চমক নিয়ে আসছেন অনন্ত জলিল

প্রকাশিত: ২১ মে ২০১৯  

এলোমেলো লম্বা চুল নেমে গেছে ঘাড় পর্যন্ত। কিছু চুল উড়ছে কপালের চারপাশে। নবাবী স্টাইলের গোফ মুখ পেরিয়ে গেছে ঠোঁটের দুই পাশেই। আছে ছোট করে ছাটা দাড়িও। পরনে সাদা জুব্বার কালো রঙের চাদর। চোখে সানগ্লাস। দৃষ্টি বোঝা ভার। তবে চেহারায় ফুটে উঠেছে উদাস ও কঠিন এক অভিব্যক্তি।

দেখে বোঝার উপায় নেই তিনি অনন্ত জলিল। কিন্তু তিনি তাইই। নতুন ছবির জন্য এমন ‍লুকেই দেখে দেবেন তিনি। ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল বর্তমানে তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত মার্চ মাসের শেষের দিকে ইরানে ‘দিন: দ্য ডে’ সিনেমার শুটিং শুরু করেন তিনি।

ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় অনন্ত জলিল শুটিংকালীন উটের পিঠ থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়েছিলেন। পরে ইরানের এসফাহনের একটি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর অনন্ত জলিলকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়। বেশ কিছুদিন বিরতি দিয়ে ঢাকায় ফিরে আসেন এই নায়ক। এরপর এপ্রিল মাসে আবারো ছবিটির শুটিং শুরু করেন।

ঢাকার হাতিরঝিল ও তিন’শ ফিট এলাকায় ছবিটির শুটিং করেছেন অনন্ত জলিল। এরই মধ্যে সিনেমার বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। দিন দ্য ডে সিনেমার নানা রকম লুকে দেখা গেছে অনন্তকে। এবার নতুন লুক প্রকাশ করলেন তিনি। সোমবার নিজের ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করেছেন অনন্ত জলিল, ক্যাপশনে লেখা ‘নিউ লুক ফর দিন-দ্য ডে’।

ছবিটিতে ইরানি নায়কদের মত দেখাচ্ছে অনন্তকে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে তার চরিত্রের নাম আজিন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

গত বছরের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর