ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭০

নয়া লুকে চমক নিয়ে আসছেন অনন্ত জলিল

প্রকাশিত: ২১ মে ২০১৯  

এলোমেলো লম্বা চুল নেমে গেছে ঘাড় পর্যন্ত। কিছু চুল উড়ছে কপালের চারপাশে। নবাবী স্টাইলের গোফ মুখ পেরিয়ে গেছে ঠোঁটের দুই পাশেই। আছে ছোট করে ছাটা দাড়িও। পরনে সাদা জুব্বার কালো রঙের চাদর। চোখে সানগ্লাস। দৃষ্টি বোঝা ভার। তবে চেহারায় ফুটে উঠেছে উদাস ও কঠিন এক অভিব্যক্তি।

দেখে বোঝার উপায় নেই তিনি অনন্ত জলিল। কিন্তু তিনি তাইই। নতুন ছবির জন্য এমন ‍লুকেই দেখে দেবেন তিনি। ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল বর্তমানে তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। গত মার্চ মাসের শেষের দিকে ইরানে ‘দিন: দ্য ডে’ সিনেমার শুটিং শুরু করেন তিনি।

ইরানের হেরাতের এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় অনন্ত জলিল শুটিংকালীন উটের পিঠ থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়েছিলেন। পরে ইরানের এসফাহনের একটি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর অনন্ত জলিলকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়। বেশ কিছুদিন বিরতি দিয়ে ঢাকায় ফিরে আসেন এই নায়ক। এরপর এপ্রিল মাসে আবারো ছবিটির শুটিং শুরু করেন।

ঢাকার হাতিরঝিল ও তিন’শ ফিট এলাকায় ছবিটির শুটিং করেছেন অনন্ত জলিল। এরই মধ্যে সিনেমার বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। দিন দ্য ডে সিনেমার নানা রকম লুকে দেখা গেছে অনন্তকে। এবার নতুন লুক প্রকাশ করলেন তিনি। সোমবার নিজের ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করেছেন অনন্ত জলিল, ক্যাপশনে লেখা ‘নিউ লুক ফর দিন-দ্য ডে’।

ছবিটিতে ইরানি নায়কদের মত দেখাচ্ছে অনন্তকে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে তার চরিত্রের নাম আজিন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

গত বছরের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর