ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষ, আসামি ৯ শতাধিক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্বশুর বাড়িতে ধরা পড়ল দুই ধর্ষক ডিমের মূল্য তালিকা-ক্রয়ের রশিদ না থাকায় জরিমানা প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, গ্রেফতার ৬ আখাউড়ায় চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার ‘সাদা কালা’ গানে এবার ঝড় তুললেন নোয়াখালীর ৫ যুবক এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

পরচুলা ছিনতাই করে মামলার আসামি ছাত্রলীগ নেতা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

কুমিল্লার বুড়িচংয়ে নকল চুল (পরচুলা) ছিনতাইয়ের ঘটনার সঙ্গে ছাত্রলীগ নেতা সাজিদুল আলমকে (২৪) চিহ্নিত করেছে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে সোমবার (১ আগস্ট) রাতে বুড়িচং থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত সাজিদুল আলম কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক পদে রয়েছেন। তিনি উপজেলার ষোলনল ইউনিয়নের গাজীপুর গ্রামের রহমত আলীর ছেলে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত শুক্রবার (২৯ জুলাই) বেলা ১১টার দিকে ইয়াকিন হিউম্যান হেয়ার প্রসেসিং অ্যান্ড সাপ্লাই প্রতিষ্ঠানের ৮ বস্তা পরচুলা কুমিল্লা শহরে নিয়ে যাওয়া হচ্ছিল। এক পর্যায়ে খাড়াতাইয়া এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা অটোরিকশার গতিরোধ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে চালককে মারধর করে পরচুলাসহ অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। পরে আগানগর এলাকায় গিয়ে তারা মালামাল অন্য অটোরিকশায় করে কণ্ঠনগরের দিকে নিয়ে যায়।

এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক হুমায়ুন কবির বাদী হয়ে ছাত্রলীগ নেতা সাজিদুল আলমের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও ৩-৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। দুদিন পর সোমবার রাত ৮টার দিকে ছিনতাই হওয়া মালামালসহ একটি অটোরিকশা ও মোটরসাইকেল জব্দসহ একজনকে আটক করে পুলিশ। উদ্ধার চুলের বর্তমান বাজার মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ছাত্রলীগ নেতা সাজিদুল আলম জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি মারুফ রহমান জানান।