ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

পরিবারকে না জানিয়ে অন্য জাতের ছেলেকে বিয়ে,মেয়েকে গুলি করে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

পরিবারকে না জানিয়ে অন্য জাতের ছেলেকে বিয়ে করায় মেয়েকে গুলি করে হত্যা করেছে বাবা। আবার মেয়ের মৃতদেহ স্যুটকেসে ভরে রাস্তায় ফেলে দিতে সহযোগিতা করেছেন মা। ভারতের উত্তর প্রদেশে গত সপ্তাহে এ ঘটনা ঘটে।

বাবার গুলিতে নিহত ওই তরুণীর নাম আয়ুশি চৌধুরী। বয়স ২২ বছর। দিল্লিতে কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক পড়ছিলেন আয়ুশি। এ ঘটনার পর নিহত আয়ুশী চৌধুরীর বাবা-মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আয়ুশির বাবা নীতেশ যাদব তার মেয়েকে গুলি করে মেরে ফেলেন। আয়ুশি তাকে কিছু না বলে কিছু দিনের জন্য বাইরে গিয়েছিলেন বলে তিনি ক্ষিপ্ত হয়েছিলেন। এছাড়াও তিনি আরও রাগান্বিত ছিলেন কারণ আয়ুশি একটি ভিন্ন বর্ণের একজন ছেলেকে বিয়ে করেছিলেন এবং তিনি প্রায়ই গভীর রাত পর্যন্ত বাইরে থাকতেন।

পুলিশ স্যুটকেস উদ্ধার করার পর সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে। এরপর সোশ্যাল মিডিয়া ব্যবহার এবং পোস্টার লাগিয়ে অভিযুক্তদের গ্রেপ্তারে তৎপরতা চালায়। তবে রোববার (২০ নভেম্বর) সকালে একটি অজানা কল থেকে তাদের সম্পর্কে তথ্য দেওয়া হয়। সঙ্গে ওই তরুণীর মা ও ভাইয়ের ছবি প্রদান করা হয়।

আয়ুশিকে তার লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করেন নীতেশ যাদব। এরপর তার দেহকে একটি সুটকেসে প্যাক করে মথুরায় ফেলে দেন। গত শুক্রবার (১৮ নভেম্বর) মথুরার যমুনা এক্সপ্রেসওয়ের কাছে একটি বড় লাল সুটকেসে প্লাস্টিকে মোড়ানো আয়ুশির দেহ পাওয়া যায়। আয়ুশির মুখ ও মাথায় রক্ত​ছিল এবং সারা শরীরে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: এনডিটিভিআনন্দবাজার