ব্রেকিং:
নানান রোগের ঝুঁকি কমায় আকর্ষণীয় এই ফলটি এসব কারণে বিয়ে করলে পস্তাতে হতে পারে! গুগল ম্যাপে যোগ হচ্ছে নতুন ফিচার স্ত্রী’র রাগ-অভিমানে করণীয় এবার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওসারকে অব্যাহতি ১ম বর্ষের খাতা দেখছেন প্রভাষকের ৩য় বর্ষের শ্যালিকা কেরামতি দেখাতে কবরে নেমে মৃত্যুর হাত থেকে ফিরলেন পীর (ভিডিও) আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৪৬০

পলাশের হাতে প্লাস্টিকের পিস্তল ছিল: সিআইডি

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদের কাছ থেকে উদ্ধার করা পিস্তলটি প্লাস্টিকের ছিল। এটি বাংলাদেশে তৈরি খেলনা পিস্তল বলে প্রতিবেদন দিয়েছে সিআইডির ফরেনসিক বিভাগ।

বুধবার পিস্তলটির ব্যালাস্টিক পরীক্ষার পর নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটে এই প্রতিবেদনটি জমা দিয়েছে সংস্থাটি।

বিষয়টি নিশ্চিত করে কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া বলেন, আমরা পিস্তলটির ব্যালাস্টিক প্রতিবেদন হাতে পেয়েছি। সেখানে পিস্তলটি প্লাস্টিকের তৈরি খেলনা বলে উল্লেখ করা হয়েছে।

ব্যালাস্টিক বিশেষজ্ঞ সাকেরুল আলম স্বাক্ষরিত প্রতিবেদনটিতে উল্লেখ করা হয়েছে, বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় উদ্ধার করা পিস্তলটির গায়ে ‘গান সিরিজ ওসাকা, আমান ইন্ডাস্ট্রিজ, মেইড ইন বাংলাদেশ’ লেখা ছিল। পিস্তলটি দিয়ে গুলি করা সম্ভব নয়।

প্রসঙ্গত, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ‘ময়ূরপক্ষী’ বিমানটি ২৪ ফেব্রুয়ারি ছিনতাইয়ের কবলে পড়ে। পরে বিমানের বিজি-১৪৭ ফ্লাইটটি পাইলট চট্টগ্রাম বিমানবন্দরে জরুরি অবতরণ করান। ফ্লাইটটি চট্টগ্রাম থেকে দুবাই যাওয়ার কথা ছিল। পরে রানওয়েতে অবস্থান করা বিমানটি ঘিরে রাখে পুলিশ, র‌্যাব ও সেনা কমান্ডোর সদস্যরা। এ ঘটনায় কমান্ডো অভিযানে নিহত হন ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ আহমেদ। এ ঘটনায় বিমানের ভেতর থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। যা খেলনা পিস্তল বলে ব্যালাস্টিক প্রতিবেদনে উল্লেখ করা হয়। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর