ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৩৪

পাইলটের এ ভুল করা উচিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, যতদুর জানি পাইলট ভুল করে পাসপোর্ট সঙ্গে নেননি। তবে এ ভুল করা তার উচিৎ হয়নি, যেহেতু এটি প্রধানমন্ত্রীর বিমান। 

শনিবার র‌্যাব সদর দফতরে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বিমানবন্দরে ২/৩ জায়গায় চেক হয়। তারপরও উনি চলে গেছেন। পাইলট ভুল করে এটা করেছেন। ইমিগ্রেশনে তিনি ফিঙ্গার প্রিন্ট দিয়েছেন, ইমিগ্রেশন পুলিশ জেনারেল ডিক্লারেশন ফরম দেখেছে। সাধারণত পাসপোর্ট দেখতে চাইলে পাইলটরা বলেন, পাসপোর্ট পকেটে আছে। ইমিগ্রেশনেরও গাফিলতি রয়েছে। ইমিগ্রেশন পুলিশের উচিৎ ছিল পাসপোর্ট দেখা। এ কারণে এরই মধ্যে তাকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। তবে আমি বলবো-এটা প্রধানমন্ত্রীর বিমান, তাই পাইলটের এ ভুল করা উচিৎ হয়নি। তদন্ত চলছে। পরে আরো বিস্তারিত জানা যাবে।

ঈদে সারা বাংলাদেশের নিরাপত্তা ভালো ছিল উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপনে করেছে। নিরাপত্তাবাহিনীর সঙ্গে জনগণেরও সহায়তা ছিল।

ঈদযাত্রার বিষয়ে মন্ত্রী বলেন, ঈদযাত্রায় মানুষের ভোগান্তি কম হয়েছে। রাস্তাঘাটে তেমন অসুবিধা হয়নি। শুধু সিরাজগঞ্জ বাইপাসে একটু সমস্যা ছিল। তারপরও মানুষ পরিবারের সঙ্গে সুন্দরভাবে ঈদ উদযাপন করেছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর