ব্রেকিং:
একশ’ কোটি টাকা নিয়ে ভারতে পালালেন ব্যবসায়ী মুন্সেফ কোয়ার্টার এলাকার সড়কের নামফলক অপসারণ কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ২০ লাখ টাকার দাবিতে বন্ধুকে অপহরণ, সাতদিন পর উদ্ধার গোসল করাকে কেন্দ্র করে সৌদিতে বাংলাদেশি যুবক খুন ‘দুর্নীতি দমনে সরকার আশাবাদী’ প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ কুবিতে সাংবাদিক হয়রানি ও লাঞ্ছনার বিচার চেয়ে মানববন্ধন কুমিল্লায় এ্যাম্বুল্যান্সের অবৈধ পার্কিংএ সৃষ্টি হচ্ছে যানজট লাকসাম রেলওয়ে জংশনের ষ্টেশন মাস্টারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাসে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা চান্দিনায় বেতন স্কেল বৃদ্ধির দাবীতে শিক্ষকদের মানববন্ধন চৌদ্দগ্রামে ৭ দফার দাবিতে শিক্ষকদের মানববন্ধন দেবিদ্বারে পুলিশের অভিযানে দুই গাঁজা ব্যবসায়ী আটক হোমনায় এনজিও কর্মীকে পিটিয়ে টাকা পয়সা ছিনতাই কুমিল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে নিজের ড্রেজারের নৌকায় বালু ব্যবসায়ীর লাশ নাঙ্গলকোটে সরকারি খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ বরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৩

পাইলটের এ ভুল করা উচিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, যতদুর জানি পাইলট ভুল করে পাসপোর্ট সঙ্গে নেননি। তবে এ ভুল করা তার উচিৎ হয়নি, যেহেতু এটি প্রধানমন্ত্রীর বিমান। 

শনিবার র‌্যাব সদর দফতরে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বিমানবন্দরে ২/৩ জায়গায় চেক হয়। তারপরও উনি চলে গেছেন। পাইলট ভুল করে এটা করেছেন। ইমিগ্রেশনে তিনি ফিঙ্গার প্রিন্ট দিয়েছেন, ইমিগ্রেশন পুলিশ জেনারেল ডিক্লারেশন ফরম দেখেছে। সাধারণত পাসপোর্ট দেখতে চাইলে পাইলটরা বলেন, পাসপোর্ট পকেটে আছে। ইমিগ্রেশনেরও গাফিলতি রয়েছে। ইমিগ্রেশন পুলিশের উচিৎ ছিল পাসপোর্ট দেখা। এ কারণে এরই মধ্যে তাকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। তবে আমি বলবো-এটা প্রধানমন্ত্রীর বিমান, তাই পাইলটের এ ভুল করা উচিৎ হয়নি। তদন্ত চলছে। পরে আরো বিস্তারিত জানা যাবে।

ঈদে সারা বাংলাদেশের নিরাপত্তা ভালো ছিল উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপনে করেছে। নিরাপত্তাবাহিনীর সঙ্গে জনগণেরও সহায়তা ছিল।

ঈদযাত্রার বিষয়ে মন্ত্রী বলেন, ঈদযাত্রায় মানুষের ভোগান্তি কম হয়েছে। রাস্তাঘাটে তেমন অসুবিধা হয়নি। শুধু সিরাজগঞ্জ বাইপাসে একটু সমস্যা ছিল। তারপরও মানুষ পরিবারের সঙ্গে সুন্দরভাবে ঈদ উদযাপন করেছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর