ব্রেকিং:
‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের প্রথম দিনে বৈধ হ‌লো ২৫ কোটি টাকার স্বর্ণ ট্রেন দুর্ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি বাংলাদেশকে জিম্বাবুয়ের পাশে দাঁড়ানোর আহ্বান ক্রিকেটানুরাগীদের আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নির্ধারণে হাইকোর্টের রায়ই বহাল জাতিসংঘে বাংলাদেশের প্রথম দুই নারী সামরিক পাইলট (ভিডিও) কমবে বৃষ্টির পরিমান, বাড়বে ভ্যাপসা গরম সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১৭

পাইলটের এ ভুল করা উচিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, যতদুর জানি পাইলট ভুল করে পাসপোর্ট সঙ্গে নেননি। তবে এ ভুল করা তার উচিৎ হয়নি, যেহেতু এটি প্রধানমন্ত্রীর বিমান। 

শনিবার র‌্যাব সদর দফতরে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বিমানবন্দরে ২/৩ জায়গায় চেক হয়। তারপরও উনি চলে গেছেন। পাইলট ভুল করে এটা করেছেন। ইমিগ্রেশনে তিনি ফিঙ্গার প্রিন্ট দিয়েছেন, ইমিগ্রেশন পুলিশ জেনারেল ডিক্লারেশন ফরম দেখেছে। সাধারণত পাসপোর্ট দেখতে চাইলে পাইলটরা বলেন, পাসপোর্ট পকেটে আছে। ইমিগ্রেশনেরও গাফিলতি রয়েছে। ইমিগ্রেশন পুলিশের উচিৎ ছিল পাসপোর্ট দেখা। এ কারণে এরই মধ্যে তাকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। তবে আমি বলবো-এটা প্রধানমন্ত্রীর বিমান, তাই পাইলটের এ ভুল করা উচিৎ হয়নি। তদন্ত চলছে। পরে আরো বিস্তারিত জানা যাবে।

ঈদে সারা বাংলাদেশের নিরাপত্তা ভালো ছিল উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপনে করেছে। নিরাপত্তাবাহিনীর সঙ্গে জনগণেরও সহায়তা ছিল।

ঈদযাত্রার বিষয়ে মন্ত্রী বলেন, ঈদযাত্রায় মানুষের ভোগান্তি কম হয়েছে। রাস্তাঘাটে তেমন অসুবিধা হয়নি। শুধু সিরাজগঞ্জ বাইপাসে একটু সমস্যা ছিল। তারপরও মানুষ পরিবারের সঙ্গে সুন্দরভাবে ঈদ উদযাপন করেছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর