ব্রেকিং:
মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল দেশে আজও দুই হাজারের অধিক আক্রান্ত, মৃত্যু ২২ করোনা আক্রান্তদের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের নতুন সেবা নারী শান্তিরক্ষীদের অবদানের কথা তুলে ধরলেন রাবাব ফাতিমা করোনা শনাক্ত করতে রাজধানীতে আরো দুটি ল্যাব চালু ভর্তুকি খাতে বরাদ্দ বাড়ছে সাড়ে ৫ হাজার কোটি টাকা মানব পাচারকারীদের গ্রেফতারে তদন্তে নেমেছে সিআইডি সিএএমএসের মাধ্যমে হচ্ছে গরিবদের ডাটাবেস শিক্ষাপ্রতিষ্ঠান এখনই খোলা হবে না : প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের ২০০০ কোটি টাকা সুদ মওকুফ করা হবে : প্রধানমন্ত্রী দুই মাস পর পুরোনো রূপে চাঁদপুর, স্বাস্থ্যবিধি মেনে চলছে লঞ্চ বৃদ্ধকে প্লাজমা দিলেন করোনাজয়ী চিকিৎসক বরুড়ার সেই চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশ চাঁদপুরে আরো ১১ জনের করোনা শনাক্ত ছেলের মরদেহ নিয়ে সাড়ে ৬ ঘণ্টা সড়কে দাঁড়িয়ে ছিলেন বাবা-মা কুমিল্লায় চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০৩ করোনার অবনতি হলে এবার কঠোর লকডাউন: প্রধানমন্ত্রী এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

১০৩

পাইলটের এ ভুল করা উচিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুন ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, যতদুর জানি পাইলট ভুল করে পাসপোর্ট সঙ্গে নেননি। তবে এ ভুল করা তার উচিৎ হয়নি, যেহেতু এটি প্রধানমন্ত্রীর বিমান। 

শনিবার র‌্যাব সদর দফতরে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বিমানবন্দরে ২/৩ জায়গায় চেক হয়। তারপরও উনি চলে গেছেন। পাইলট ভুল করে এটা করেছেন। ইমিগ্রেশনে তিনি ফিঙ্গার প্রিন্ট দিয়েছেন, ইমিগ্রেশন পুলিশ জেনারেল ডিক্লারেশন ফরম দেখেছে। সাধারণত পাসপোর্ট দেখতে চাইলে পাইলটরা বলেন, পাসপোর্ট পকেটে আছে। ইমিগ্রেশনেরও গাফিলতি রয়েছে। ইমিগ্রেশন পুলিশের উচিৎ ছিল পাসপোর্ট দেখা। এ কারণে এরই মধ্যে তাকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। তবে আমি বলবো-এটা প্রধানমন্ত্রীর বিমান, তাই পাইলটের এ ভুল করা উচিৎ হয়নি। তদন্ত চলছে। পরে আরো বিস্তারিত জানা যাবে।

ঈদে সারা বাংলাদেশের নিরাপত্তা ভালো ছিল উল্লেখ করে তিনি বলেন, দেশের মানুষ সুন্দরভাবে ঈদ উদযাপনে করেছে। নিরাপত্তাবাহিনীর সঙ্গে জনগণেরও সহায়তা ছিল।

ঈদযাত্রার বিষয়ে মন্ত্রী বলেন, ঈদযাত্রায় মানুষের ভোগান্তি কম হয়েছে। রাস্তাঘাটে তেমন অসুবিধা হয়নি। শুধু সিরাজগঞ্জ বাইপাসে একটু সমস্যা ছিল। তারপরও মানুষ পরিবারের সঙ্গে সুন্দরভাবে ঈদ উদযাপন করেছে।

কুমিল্লার ধ্বনি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর