ব্রেকিং:
শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা পুলিশের বিলম্বে ৪ কিলোমিটার জ্যাম! এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারহীন সড়কের ভোগান্তিতে যাত্রীরা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা? ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান অভিযোগ ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য প্রচারে গ্রেপ্তার ২ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৬৯৫

পাকিস্তানি সুন্দরীর ফাঁদে ভারতীয় সেনা, গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

ভারতের এক সেনা সদস্য চিরপ্রতিদন্দী পাকিস্তানি এক সুন্দরীর ফাঁদে পড়ে ফেঁসে গিয়েছেন। প্রেমের ফাঁদে ফেলে ভারতীয় ওই সেনার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিয়েছেন ওই পাকিস্তানি সুন্দরী। এই ঘটনায় ওই সেনাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগেও এমন একটি ঘটনা ঘটেছিল। তারপর থেকে সেনাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে বাড়তি সতর্কতা জারি করে ভারত। তবে তাতে শেষরক্ষা হয়নি ভারতের প্রতিরক্ষা বিভাগের।

অরুণাচল প্রদেশে কর্মরত ওই সেনাকে বৃহস্পতিবার নার্নাউল রেল স্টেশনের কাছে থেকে গ্রেপ্তার করা হয়। সোশ্যাল মিডিয়ার যে পাকিস্তানি তরুণীর কাছে তিনি তথ্য ফাঁশ করেন, তিনি আসলে পাক গুপ্তচর।

জানা গেছে, হরিয়ানার বাসিন্দা ওই জওয়ানের নাম রবিন্দর। তথ্য ফাঁশের বিনিময়ে ওই মহিলার কাছ থেকে তিনি ৫ হাজার টাকা নিয়েছেন।

কয়েক দিন আগেই বিএসএফ জওয়ানদের হোয়াটসঅ্যাপে কোনো নতুন কারোর সঙ্গে বন্ধুত্ব করতে নিষেধ করা হয়েছিল। ফেসবুক ও হোয়াটসঅ্যাপে নানা লোভনীয় ফাঁদ পেতে পাকিস্তান তথ্য সংগ্রহের চেষ্টা চালাচ্ছে বলে সতর্কতা জারি করেছে ভারতের প্রতিরক্ষা মন্ত্রণালয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর