ব্রেকিং:
শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ অবৈধ স্থাপনা উচ্ছেদ ২৩ ডিসেম্বর সংকট নিরসনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ট্রেন দুর্ঘটনায় আহত ১৩ জন কুমিল্লা মেডিকেলে কুমিল্লায় লাগামহীন পেঁয়াজের দাম নুসরাত হত্যার ১২জন আসামি এখন কুমিল্লা কারাগারে তিন বক্তার ওয়াজ নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন ব্যাপক আয়োজনে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালনের প্রস্তুতি পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ গরিব, অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য যাতায়াত ফ্রি! খুড়িয়ে চলছে জেলা ছাত্রলীগ! শিশু উদ্যানে অপরিকল্পিত রাইড স্থাপনে দুর্ঘটনার আশংকা আইসিসি র‍্যাংকিংয়ে নেই সাকিব ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা ট্রেন দুর্ঘটনা: নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে অচেনা ফোনে পতিতাপল্লী থেকে রক্ষা পেল কিশোরী পটুয়াখালীর নিখোঁজ ১২ জেলের সন্ধান মিলেছে সিলগালা করা হাসপাতালে অস্ত্রোপচার, প্রসূতির মৃত্যু ভোলায় নিখোঁজ ৯ জেলের মরদেহ বরিশালে উদ্ধার

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২২৬৪

‘পাবজি’ খেলে চার যুবক ৪১ লাখ টাকা জিতলেন!

প্রকাশিত: ২০ জুন ২০১৯  

ভারতে মা-বাবাদের ‘পাবজি’ আসক্তি নিয়ে চিন্তার শেষ নেই। অনেকেই ‘পাবজি’ নিষিদ্ধ করার দাবিও জানিয়েছেন। সম্প্রতি এক নারী প্রধানমন্ত্রীর কাছেও ছেলের ‘পাবজি’ আসক্তি নিয়ে অভিযোগও করেছেন। কয়েকদিন আগেই একটানা ‘পাবজি’ খেলার ফলে মৃত্যুর ঘটনাও ঘটেছে। কিন্তু এতকিছুর মধ্যেই এই ‘পাবজি’ খেলেই ৪১ লাখ টাকার পুরস্কার জিতলেন মুম্বাইয়ের চার যুবক!

বিষয়টি অবাক হওয়ার মতো। তবে ঘটনাটি সত্যি। ১৪ ও ১৫ জুন নয়া দিল্লিতে অনুষ্ঠিত PUBG Mobile Club Open 2019-এ অংশ নেন সারা ভারতের সেরা পাবজি খেলোয়াড়রা। খেলাটি বেশ কিছু রাউন্ড-এ চলে। দুই দিনের প্রতিযোগিতার শেষে চ্যাম্পিয়ন-এর শিরোপা ছিনিয়ে নেন মুম্বাইয়ের চার যুবক। প্রতিযোগিতার পুরস্কার হিসাবে তাদের দেয়া হয় ৪১ লাখ টাকার পুরস্কার। এই চার যুবক Team Soul (টিম সোল) নামে একটি দল হিসেবে প্রতিযোগিতায় অংশ নেন। টুর্নামেন্ট-এ টিম সোলের ঝুলিতে ছিল ৮৬টি কিল, দুটি চিকেন ডিনার ও ২৫৪ পয়েন্ট-এর সম্মিলিত স্কোর।  

এদিকে ভারতসেরা পাবজি খেলোয়ার হিসেবে নির্বাচিত হওয়ার পর এবার তারা আন্তর্জাতিক অঙ্গনে পা রাখছেন। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে তারা যাচ্ছেন বার্লিন। সেখানে বিভিন্ন দেশের সেরা দলগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামবেন। বার্লিনে জিতে বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারলে মিলবে ১৭ কোটি টাকার প্রাইজ পুল থেকে পুরস্কার জেতার সুযোগ।

তবে  এই সাফল্য Team Soul-এর প্রথম নয়। এর আগেও এই চার যুবক বহু পাবজি টুর্নামেন্ট-এ চ্যাম্পিয়ন হয়েছেন। মার্চ মাসে PUBG MOBILE India Series-এও ভারতে এক নম্বর স্থান পায় Team Soul। এই দলের ক্যাপ্টেন নমন মাথুর গোটা দেশে পাবজি উৎসাহীদের মধ্যে বেশ জনপ্রিয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর