ব্রেকিং:
একশ’ কোটি টাকা নিয়ে ভারতে পালালেন ব্যবসায়ী মুন্সেফ কোয়ার্টার এলাকার সড়কের নামফলক অপসারণ কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ২০ লাখ টাকার দাবিতে বন্ধুকে অপহরণ, সাতদিন পর উদ্ধার গোসল করাকে কেন্দ্র করে সৌদিতে বাংলাদেশি যুবক খুন ‘দুর্নীতি দমনে সরকার আশাবাদী’ প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ কুবিতে সাংবাদিক হয়রানি ও লাঞ্ছনার বিচার চেয়ে মানববন্ধন কুমিল্লায় এ্যাম্বুল্যান্সের অবৈধ পার্কিংএ সৃষ্টি হচ্ছে যানজট লাকসাম রেলওয়ে জংশনের ষ্টেশন মাস্টারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাসে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা চান্দিনায় বেতন স্কেল বৃদ্ধির দাবীতে শিক্ষকদের মানববন্ধন চৌদ্দগ্রামে ৭ দফার দাবিতে শিক্ষকদের মানববন্ধন দেবিদ্বারে পুলিশের অভিযানে দুই গাঁজা ব্যবসায়ী আটক হোমনায় এনজিও কর্মীকে পিটিয়ে টাকা পয়সা ছিনতাই কুমিল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে নিজের ড্রেজারের নৌকায় বালু ব্যবসায়ীর লাশ নাঙ্গলকোটে সরকারি খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ বরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২২২২

‘পাবজি’ খেলে চার যুবক ৪১ লাখ টাকা জিতলেন!

প্রকাশিত: ২০ জুন ২০১৯  

ভারতে মা-বাবাদের ‘পাবজি’ আসক্তি নিয়ে চিন্তার শেষ নেই। অনেকেই ‘পাবজি’ নিষিদ্ধ করার দাবিও জানিয়েছেন। সম্প্রতি এক নারী প্রধানমন্ত্রীর কাছেও ছেলের ‘পাবজি’ আসক্তি নিয়ে অভিযোগও করেছেন। কয়েকদিন আগেই একটানা ‘পাবজি’ খেলার ফলে মৃত্যুর ঘটনাও ঘটেছে। কিন্তু এতকিছুর মধ্যেই এই ‘পাবজি’ খেলেই ৪১ লাখ টাকার পুরস্কার জিতলেন মুম্বাইয়ের চার যুবক!

বিষয়টি অবাক হওয়ার মতো। তবে ঘটনাটি সত্যি। ১৪ ও ১৫ জুন নয়া দিল্লিতে অনুষ্ঠিত PUBG Mobile Club Open 2019-এ অংশ নেন সারা ভারতের সেরা পাবজি খেলোয়াড়রা। খেলাটি বেশ কিছু রাউন্ড-এ চলে। দুই দিনের প্রতিযোগিতার শেষে চ্যাম্পিয়ন-এর শিরোপা ছিনিয়ে নেন মুম্বাইয়ের চার যুবক। প্রতিযোগিতার পুরস্কার হিসাবে তাদের দেয়া হয় ৪১ লাখ টাকার পুরস্কার। এই চার যুবক Team Soul (টিম সোল) নামে একটি দল হিসেবে প্রতিযোগিতায় অংশ নেন। টুর্নামেন্ট-এ টিম সোলের ঝুলিতে ছিল ৮৬টি কিল, দুটি চিকেন ডিনার ও ২৫৪ পয়েন্ট-এর সম্মিলিত স্কোর।  

এদিকে ভারতসেরা পাবজি খেলোয়ার হিসেবে নির্বাচিত হওয়ার পর এবার তারা আন্তর্জাতিক অঙ্গনে পা রাখছেন। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে তারা যাচ্ছেন বার্লিন। সেখানে বিভিন্ন দেশের সেরা দলগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামবেন। বার্লিনে জিতে বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারলে মিলবে ১৭ কোটি টাকার প্রাইজ পুল থেকে পুরস্কার জেতার সুযোগ।

তবে  এই সাফল্য Team Soul-এর প্রথম নয়। এর আগেও এই চার যুবক বহু পাবজি টুর্নামেন্ট-এ চ্যাম্পিয়ন হয়েছেন। মার্চ মাসে PUBG MOBILE India Series-এও ভারতে এক নম্বর স্থান পায় Team Soul। এই দলের ক্যাপ্টেন নমন মাথুর গোটা দেশে পাবজি উৎসাহীদের মধ্যে বেশ জনপ্রিয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর