ব্রেকিং:
হাঁস চুরির ঘটনায় দু’দলের মারামারি ভাংচুর ও লুটপাট, আহত ১০ একাদশে ভর্তির আবেদন শুরু কাল, যেভাবে করবেন টেকসই বাঁধ নির্মাণে গুরুত্ব দেওয়া হচ্ছে পোশাকশিল্পে অবিশ্বাস্য রকমের প্রবৃদ্ধি হবেই দেশের ইতিহাসে সর্বোচ্চ বৈদেশিক সাহায্যের নতুন রেকর্ড বাংলাদেশের সঙ্গে আরো জোরালো সম্পর্ক গড়ার উদ্যোগ ভারতের দুর্গম ৩১ দ্বীপে বঙ্গবন্ধু স্যাটেলাইটের উচ্চগতির ইন্টারনেট বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর বঙ্গবন্ধু ছিলেন কৃষকের আপনজন পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

৪১৩

পারিবারিক কলহের জেরে প্রাণ দিল স্কুলছাত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লার বরুড়ায় স্বর্ণা আক্তার নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বরুড়া পৌরসভার শাহারপদুয়া গ্রামের নিজ ঘর থেকে ফাঁস দেয়া অবস্থায় ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্বর্ণা ওই গ্রামের শাহ জাহানের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়াশোনা করতো।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্বর্ণার মা প্রায় ১২ বছর আগে মারা যান। এরপর থেকে মানসিকভাবে ভেঙে পড়ে সে। এছাড়া বিভিন্ন বিষয় নিয়ে তাদের পরিবারে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। শুক্রবার সকাল ১১টার দিকে তার বোন খাদিজা আক্তার ঘরের মধ্যে স্বর্ণার ঝুলন্ত লাশ দেখে চিৎকার শুরু করে। পরে খবর পেয়ে পুলিশ ওইদিন দুপুরে তার লাশ উদ্ধার করে।

বরুড়া থানার এসআই মিজানুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর