ব্রেকিং:
কুবিতে সাংবাদিক মারধরের ঘটনায় ৩ শিক্ষার্থী বহিষ্কার পূর্ব যে কোন সময়ের তুলনায় এই সময়ে এসিড সন্ত্রাস কমে এসেছে বসন্তের আগেই বাসন্তী সাজে কুমিল্লা ইপিজেড! পুলিশকে ভয় পাবেন না বরং তাদেরকে বন্ধু ভাবুন ছাত্রলীগ নেতার সাহসিকতায় মাদক সম্রাট আটক সরু রাস্তার কারণে লাশের খাটিয়া বহনে বিড়ম্বনা একে একে বেরিয়ে আসছে কুমিল্লায় আলোচিত ৬ হত্যাকাণ্ডের ক্লু ছাড়পত্র আনতে ক্লিনিকগুলোকে সিভিল সার্জনের চিঠি কুমিল্লা জেলা পুলিশের ৮টি সেরা পুরস্কার অর্জন মহাসড়কের সৌন্দর্য ফেরাতে ময়লা-আবর্জনা অপসারণ কুবি`র পাঁচ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক কৃষিতে বেকারত্ব নিরসনের সম্ভাবনা কুমিল্লার তরুনদের ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৩১০

পারিবারিক কলহের জেরে প্রাণ দিল স্কুলছাত্রী

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লার বরুড়ায় স্বর্ণা আক্তার নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বরুড়া পৌরসভার শাহারপদুয়া গ্রামের নিজ ঘর থেকে ফাঁস দেয়া অবস্থায় ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্বর্ণা ওই গ্রামের শাহ জাহানের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়াশোনা করতো।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্বর্ণার মা প্রায় ১২ বছর আগে মারা যান। এরপর থেকে মানসিকভাবে ভেঙে পড়ে সে। এছাড়া বিভিন্ন বিষয় নিয়ে তাদের পরিবারে প্রায়ই ঝগড়া লেগেই থাকতো। শুক্রবার সকাল ১১টার দিকে তার বোন খাদিজা আক্তার ঘরের মধ্যে স্বর্ণার ঝুলন্ত লাশ দেখে চিৎকার শুরু করে। পরে খবর পেয়ে পুলিশ ওইদিন দুপুরে তার লাশ উদ্ধার করে।

বরুড়া থানার এসআই মিজানুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর