ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের নতুন রেকর্ড, মৃত্যু ৩৭ নিজেরা আক্রান্ত হয়েও সেবায় পিছিয়ে নেই চিকিৎসাকর্মীরা করোনা সঙ্কটেও মে মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স স্বাস্থ্যবিধি লঙ্ঘনে আরও কঠোর হবে সরকার সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল এটিএম বুথ এখন গ্রামেও করোনা-উত্তর অর্থনীতি পুনরুদ্ধার মূল লক্ষ্য গণপরিবহনে উঠার সময় এখন যেসব বিষয় না মানলেই বিপদ! বেলা বাড়তেই সামাজিক দূরত্ব উধাও পুকুর গিলে খাচ্ছে সড়ক, জনমনে আতঙ্ক গলা টিপে হত্যার পর শিশুকে গোয়ালঘরে লুকিয়ে রাখলেন সৎ মা চাঁদপুরে করোনা রোগীর সংখ্যা ২০০ ছাড়িয়েছে, মৃত্যু বেড়ে ১৮ ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নিলো পাঁচ পুলিশ! কুমিল্লায় করোনায় আক্রান্ত ১ হাজার ছাড়াল মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১০৩

পুলিশের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, আসামি গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

কক্সবাজারের টেকনাফে পুলিশের নাম ভাঙিয়ে প্রতারণা ও চাঁদাবাজির মামলার পলাতক আসামি মোহাম্মদ ফরিদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে হ্নীলার দরগার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে সাড়ে ১০হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ফরিদ উপজেলার হ্নীলা ইউপির রঙ্গিখালী এলাকার আবু শামার ছেলে।

মামলার বাদী আনোয়ার হোসেন বলেন, আমার ভাইয়ের বিরুদ্ধে গত সেপ্টেম্বর মাসে একটি হত্যা মামলা হয়। সেই সূত্র ধরে, ফরিদ জানায় তার সঙ্গে পুলিশের ভালো সম্পর্ক রয়েছে। আড়াই লাখ টাকা দিলে মামলার তদন্তকারী কর্মকর্তাকে দিয়ে রিদুয়ানকে ওই মামলা থেকে বাদ দিতে পারবেন। তার দাবিকৃত টাকা দিতে অনীহা প্রকাশ করলে পুলিশের মাধ্যমে আটক করে ক্রসফায়ারের হুমকি দেয়া হয়। পরে তাকে গত ১১ সেপ্টেম্বর ১লাখ ৭০হাজার টাকা বুঝিয়ে দিলেও ৩০সেপ্টেম্বর পুলিশ আমার ভাইকে আটক করে আদালতে সোপর্দ করেন। এরপর ফরিদকে টাকা দেয়ার পর কেন পুলিশ তার ভাইকে চালান দিয়েছে জানতে চাইলে সে বিভিন্ন ধরনের তালবাহানা শুরু করেন। এ বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করতে যাওয়ার সময় নাফ ফিলিং স্টেশনের সামনে ফরিদ আমাকে একা পেয়ে মারধর করেন। এ সময় পকেট থাকা সাড়ে ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। এ ঘটনায় ফরিদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তাকে আটক করে। তার বিরুদ্ধে পুলিশের নাম ভাঙিয়ে টাকা আদায় ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে। তাকে বিকেলে কক্সবাজার আদালতে পাঠানো হলে বিচারক তাকে জেল হাজতে পাঠান।

কুমিল্লার ধ্বনি