ব্রেকিং:
ঈদের নামাজ শেষে গোমতীতে ঝাঁপ দেয়া যুবকের মরদেহ পাওয়া গেছে লালমাইয়ে করোনা আক্রান্ত শিশু লামিয়া সুস্থ ঈদের নামাজ থেকে আসার পর করোনায় আক্রান্ত এবারের ঈদ ছিল অনলাইনময় করোনা আক্রান্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপারের পিতার মৃত্যু আওয়ামী লীগই জনগণের পাশে থাকে, এটাই আওয়ামী লীগের ঐতিহ্য - ওবায়দুল পাশে উঁচু জায়গা রেখে পরিকল্পিতভাবে পানিতে ঈদের নামাজ ৯ জুন পর্যন্ত ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো এনবিআর লোহাগড়ায় ঈদ উপহার পাঠালেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া নতুন ১৫২ সদস্যসহ পুলিশে করোনা আক্রান্ত চার হাজার ছাড়াল প্লাজমা দিতে চান এই চিকিৎসক দম্পতি হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ’লীগ নেতা অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা
  • বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

১০৫৩

পুলিশ লাইন মাঠে ভিন্নধর্মী মেলার আয়োজন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

কুমিল্লা পুলিশ লাইন মাঠে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বানিজ্যমেলা ২০১৯। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম, বিপিএম ।

গতকাল শনিবার পুলিশ সুপার ফিতা কেটে রঙ্গিন বেলুন ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন ঘোষণা করেন। পরে পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম ,  পদোন্নতিপ্রাপ্ত পুৃলিশ সুপার (বর্তমানে কুমিল্লা দক্ষিণে অতিঃ পুলিশ সুপার হিসেবে কর্মরত) আবদুল্লাহ আল মামুন,অতিঃ পুলিশ সুপার ইমন সালেহীন,কোতয়ালী থানার ওসি মোঃ আনোয়ারুল হক,পুলিশের ডি আই ও ওয়ান মোঃ মাহাবুব মোর্শেদ সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

মেলায় ৩৫টি প্যাভেলিয়ানসহ ১০২টি ষ্টল রয়েছে। মেলায় দেশী বিদেশী জামাকাপড়, তৈজশপন্য, জুতা,প্রসাধনী,  ইমিটেশন অলংকার, খেলনা, ব্যবহার্য জিনিশ পত্র, ষ্টিল, প্লাস্টিক পণ্যসহ শিশুদের বিনোদনমূল খেলাধূলা, নাগরদোলা, নৌকা দোলা, চরকি, ট্রেন ও খাবারের ষ্টল রয়েছে। 

মেলায় প্রবেশ মূল্য ধরা হয়েছে ১০ টাকা। প্রবেশ টিকিটের অংশ বাক্সে ফেললে এই থেকে মেলার শেষ দিন লটারী হবে লটারীতে প্রথম পুরস্কার রয়েছে টয়োটা প্রাইভেটকার,২য় পুরস্কার মোটর সাইকেল,তৃতীয় পুরস্কার মোটরসাইকেল,চতুর্থ পুরস্কার এর ই ডি টিভিসহ আরো ৩১টি অন্যান্য আকর্ষণীয় পুরস্কার থাকবে বলে জানিয়েছেন মেলার ব্যবস্থাপক এস জে আলম।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর