ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

পুলিশ সুপার- কুমিল্লা বাংলাদেশের একটি সমৃদ্ধ জেলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জুলাই ২০২৪  

 কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান বলেছেন, বাংলাদেশের সমৃদ্ধ একটি জেলা কুমিল্লা। শিক্ষা সংস্কৃতি ঐতিহ্য কুমিল্লা অন্যান্য জেলা থেকে এগিয়ে রয়েছে। কুমিল্লায় দায়িত্ব পালনকালীন সময়ে এ জেলার সকল শ্রেণী পেশার মানুষের আমি সাথে আমার আত্মিক সম্পর্ক তৈরি হয়েছে, সে সম্পর্ক আমাকে বারবার কুমিল্লায় টেনে নিয়ে আসবে। কুমিল্লার মানুষকে আমি হৃদয় দিয়ে অনুভব করি।
গতকাল বৃহস্পতিবার কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। কুমিল্লার পুলিশ সুপারের বদলীজনিত বিদায় এ উপলক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা কখনো পুলিশের প্রতিপক্ষ নয়; পরিপূরক। আমি কুমিল্লায় এসে শুরুতেই আমার অফিসারদেরকে বলেছি সাংবাদিকদের সাথে একত্রে মিলেমিশে কাজ করতে হবে। কুমিল্লায় কাজ করতে এসে সাংবাদিকদের কাছ থেকেও ব্যাপক সহযোগিতা পেয়েছি। কুমিল্লায় সকল সাংবাদিকদের সাথে ঘনিষ্ঠ থেকে কাজ করার চেষ্টা করেছি। যে কোন প্রয়োজনে সাংবাদিকদের আমি কাছে পেয়েছি। কুমিল্লা থেকে বদলীজনিত কারণে সিলেট যাচ্ছি, সেখানেও যেন আপনাদের সাথে আপনাদের মত মিলেমিশে কাজ করতে পারি -সে লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল, প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়াসহ কুমিল্লায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা বক্তব্য দেন।