ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৮৫

পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের অ‌ভিযান

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

কুমিল্লা নগরীর একই বাজারে ভিন্ন ভিন্ন দামে বিক্রি হচ্ছে পেঁয়াজ। সারা দেশের মত কুমিল্লার বাজারগুলোতে সমান তালে ১২০-১৫০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পেঁয়াজ। এরই প্রেক্ষিতে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীরের নির্দেশনায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত কুমিল্লার নগরীর রাজগঞ্জ বাজারের পাইকারি ও খুচরা দোকানগুলোতে মোবাইল কোর্ট পরিচালনা করেছে।

বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম মুস্তাফিজুর রহমান ও সৈয়দ ফারহানা পৃথা’র নেতৃত্বে রাজগঞ্জের পাইকারি ও খুচরা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এ সময় কুমিল্লা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক আসাদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় পেয়াঁজের মূল্য অতিরিক্ত রাখার অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ১১ হাজার টাকা জরিমানা করা হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর