ব্রেকিং:
আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় কু.বি শিক্ষার্থী পুরস্কৃত ভাষাসৈনিক আলী তাহের মজুমদার আর নেই আ স ম মাহবুব-উল আলম লিপনের পথসভা রেপার্টরী গার্ডেন থিয়েটারের পরিবেশনায় মঞ্চস্থ হল ‘পুরোনো পালা` দেশে করোনায় মৃত্যু ৮ হাজার ছাড়ালো অপহরণের পর রাতভর যৌন নির্যাতন, ধারণ করা ভিডিও দেখিয়ে বারবার ধর্ষণ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে মাউশির গাইডলাইন প্রকাশ ২৭ জানুয়ারি শুরু হচ্ছে করোনার টিকাদান কর্মসূচি: স্বাস্থ্য সচিব আশুগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে চেয়ারম্যানের ভাই নিহত মুজিববর্ষের উপহার পেলো ৭০ হাজার গৃহহীন পরিবার করোনা টিকা নিয়ে গুজব ঠেকাতে সতর্ক সরকার আয়োডিনের দাম কমাল বিসিক জেল-জরিমানা হবে খাসজমি দখলকারীদের রোহিঙ্গা প্রত্যাবাসন দ্রুত শুরু করতে অঙ্গীকার মিয়ানমারের স্বল্পসুদে ২০৮৯ ক্ষুদ্র উদ্যোক্তাকে ১১৩ কোটি টাকা ঋণ ২০২২ সালে ফেব্রুয়ারির মধ্যে বাড়ি পাচ্ছে আরো এক লাখ গৃহহীন পরিবার মতলব উত্তরে চলছে ১৪৪ ধারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে জরুরি নির্দেশনা জারি শিগগিরই করোনার ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ পাচ্ছে বাংলাদেশ আজ ৭০ হাজার গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা বাড়ি
  • শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

৩৬

পেলের মুকুট এখন মেসির মাথায়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২০  

মেসির মুকুটে যুক্ত হল আরো একটি পালক। গত শনিবার বার্সেলোনার হয়ে সব মিলিয়ে ৬৪৩টি গোল করে পেলের রেকর্ড ছুঁয়েছেন মেসি। এক ক্লাবের হয়ে সবচেয়ে বেশি গোলের রেকর্ড এখন যৌথভাবে দুজনের। পেলের যেখানে লেগেছিল ১৯ মৌসুম, মেসি সেখানে এই কীর্তি গড়েছেন ১৭ মৌসুমেই।

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে ন্যু ক্যাম্পে ২-২ ব্যবধানে শেষ হয়েছে বার্সেলোনা-ভ্যালেন্সিয়ার ম্যাচটি। ভ্যালেন্সিয়ার জালে বল পাঠিয়ে পেলের রেকর্ডে ভাগ বসান এই কিংবদন্তি খেলোয়াড়। 

মেসিকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পেলে লিখেছেন, যখন কোনো কিছুর প্রতি ভালোবাসা হৃদয়কে পরিপূর্ণ করে তোলে, তখন তা এড়ানো বা সে পথ পরিবর্তন করা সত্যিই কঠিন। যেখানে নিজ বাড়ির মত অনুভুতি পাওয়া যায় সে জায়গার চেয়ে আপন আর কিছুই হতে পারে না। তোমাকে অভিনন্দন লিওনেল।

তিনি আরো যোগ করেন, ‘মেসি, তোমার ঐতিহাসিক রেকর্ডের জন্য অভিনন্দন। কিন্তু সর্বোপরি বার্সেলোনায় তোমার চমৎকার ক্যারিয়ারের জন্য সাধুবাদ জানাই। আমাদের মতো একই ক্লাবকে এতদিন ধরে ভালোবাসার গল্প দুর্ভাগ্যবশত ফুটবলে ক্রমেই বিরল হবে। আমি তোমাকে অনেক অনেক শ্রদ্ধা করি।

ব্রাজিলের ক্লাব সান্তোসের হয়ে ৬৪৩ গোল করেছিলেন পেলে। ২০০৫ সালে বার্সার হয়ে প্রথম গোলটি করার পর থেকেই বার্সার হয়ে একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন এই কিংবদন্তি খেলোয়াড়।

কুমিল্লার ধ্বনি
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর