ব্রেকিং:
১৫ বছরেও হয়নি মনোহরগঞ্জের নিজস্ব পোস্টাল কোড ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে কিশোর ইয়াসিন খুনের প্রধান আসামি গ্রেফতার ঘুরে দাঁড়াচ্ছে স্বল্প আয়ের মানুষ চান্দিনায় অবাধে চলছে ড্রেজার মেশিন
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১০ ১৪২৭

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪২

৩৪

পোষাক নিয়ে চিন্তা করি না: আইরিন সুলতানা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত দেখা যায় না চিত্রনায়িকা আইরিন সুলতানাকে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বেশ সরব দেখা যায়। কখনো টপলেস, কখনো বা বিকিনি পরে নানা ভঙ্গিমায় ফটোশুট করেন তিনি। সেসব ছবি পোস্ট করে মাঝে মধ্যেই আলোচনায় আসেন তিনি। এনিয়ে অসংখ্য বার এমন সাহসিকতার পরিচয় দিয়েছেন আইরিন।

করোনার কারণে বর্তমানে নিজের বাসাতেই অবস্থান করছেন আইরিন। এখনো তার হাতে থাকা সিনেমার কাজ শুরু হয়নি। অনেকেই শুটিং শুরু করলেও আইরিনের ছবিগুলোর শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত করে বলতে পারে না এ অভিনেত্রী। তিনি বলেন, দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে। পাশাপাশি দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। শুটিং খুব মিস করছি; কাজে ফেরার অপেক্ষায় আছি।

এদিকে তার অভিনীত ট্র্যাপড নামে ওয়েব সিরিজটি বেশ প্রশংসিত হয়। তবে সেখানে তিনি খোলামেলা অবতারেই সামনে এসেছেন। এ ব্যাপারে দেশিয় গণমাধ্যমে তিনি বলেন, একটা ইন্ডাস্ট্রিতে সব ধরণের কাজ হয়। আমি ভিন্নধর্মী কাজ করতে আগ্রহী। গল্পের চরিত্র অনুযায়ী আমি কাজ করি। কাজের সময় পোষাক নিয়ে চিন্তা আমার মাথায় থাকে না। চরিত্র যেমন হবে আমার তো সেভাবে প্রস্তুত হতে হবে।

২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার অর্জনের মধ্য দিয়ে শোবিজে প্রবেশ করেন আইরিন। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। এছাড়া অভিনয় করেছেন ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘সেই তুমি’, ‘টাইম মেশিন’, ‘পদ্মার প্রেম’ সিনেমায়।

অন্যদিকে টিভি নাটকেও অভিনয় করেছেন। আশুতোষ সুজন পরিচালিত ‘ম্যানপাওয়ার’ তার অভিনীত প্রথম প্রচারিত নাটক। এছাড়া অভিনয় করেছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘তবুও সংশয়’ ও ‘জলছবি ‘ নাটকে। এছাড়া দেশে এবং বিদেশে বহু র‍্যাম্প মডেলিংয়ে অংশ নেয়া আইরিন টিভি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ‘রবি’র তোমাকে দিয়ে কিছু হবে না’, ‘প্রাণ ডাল’, ‘জেনোসিস রিয়েল এস্টেট’, ‘আখতার ফার্নিচার’ এর মধ্যে অন্যতম।

কুমিল্লার ধ্বনি
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর