ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

২৪৭

প্রচার শেষ, ৮ উপজেলায় ভোট সোমবার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

দেশের আটটি উপজেলায় সোমবার ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)। এরইমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

উপজেলা নির্বাচন আইন অনুযায়ী, ভোটগ্রহণ শুরুর ৩২ঘণ্টা আগে নির্বাচনী প্রচার শেষ করার বিধান রয়েছে। ভোটগ্রহণ শুরু হবে সোমবার সকাল ৯টায়। তার আগের ৩২ ঘণ্টা অর্থাৎ শনিবার মধ্যরাত ১টার মধ্যে প্রচার কাজ শেষ করতে হবে। তাই সব ধরনের প্রচার গতরাতেই শেষ হয়েছে। 

ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত নির্বাচন সংক্রান্ত এক নির্দেশনায় বলা হয়েছে, আটটি উপজেলার মধ্যে চারটি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে। এগুলো হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর, বরিশালের মেহেন্দীগঞ্জ, ঝিনাইদহের মহেশপুর ও নোয়াখালীর কবিরহাট উপজেলায় ইভিএমে ভোটগ্রহণ হবে। আর শেরপুর সদর, নেত্রকোণার আটপাড়া, ঝিনাইদহের কোটচাঁদপুর ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ভোট হবে ব্যালট পেপারে।

এছাড়া ১৪ অক্টোবর দেশের দুটি পৌরসভা এবং শতাধিক ইউনিয়ন পরিষদেও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে ২০১৯ সালের মার্চ থেকে জুন পর্যন্ত প্রায় চার শতাধিক উপজেলায় পাঁচ ধাপে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

কুমিল্লার ধ্বনি