ব্রেকিং:
উত্তর জেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের পরিচিত সভা কুবিতে সব ধরনের সন্ধ্যা কোর্স বন্ধ ঘোষণা দেবিদ্বারে জাতীয় বিজ্ঞান মেলার উদ্বোধন পারিবারিক কলহের জেরে প্রাণ দিল স্কুলছাত্রী কুমিল্লায় চট্টলা এক্সপ্রেসে আগুন! আদালতে ধর্ষকের আত্মসমর্পণ বৌদ্ধ ট্যুরিজম সার্কিট গঠনে কুমিল্লা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ আসছে তীব্র শৈত্যপ্রবাহ, কমবে আরো তাপমাত্রা দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ক্ষমতাধর নারী শেখ হাসিনা: ফোর্বস শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ এবার পরীমনির রগরগে ছবি ভাইরাল কুমিল্লা ময়নামতি’র ইতিহাস, শাসনামল, সৌন্দর্য ও রহস্য বরুড়ায় এক বৃদ্ধের অাত্মহত্যা

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৬

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ও আলিঙ্গন করতে পেরে উচ্ছ্বসিত প্রিয়া

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

ভারতের কংগ্রেস দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে এবং তার কাছ থেকে আলিঙ্গন পেয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

প্রিয়াঙ্কা গান্ধী এক টুইট বার্তায় বলেন, ‘শেখ হাসিনাজির কাছ থেকে আমি একটি ‘বহু আগেই প্রাপ্য’ আলিঙ্গন পেলাম। দীর্ঘদিন ধরে আমি তার সঙ্গে আবার দেখা করার জন্য অপেক্ষা করছিলাম। গভীর ব্যক্তিগত ক্ষয়ক্ষতি এবং দুর্ভোগ পার হওয়া এবং তিনি যা বিশ্বাস করেন তা অর্জনের জন্য সাহস ও অধ্যাবসায়ের সঙ্গে লড়াইয়ে তার শক্তি আমার জন্য সবসময় একটি বিরাট ব্যক্তিগত অনুপ্রেরণা হয়ে আছে এবং থাকবে।’

প্রিয়াঙ্কা একটি ছবি পোস্ট করেন, যাতে তাকে শেখ হাসিনার সঙ্গে আলিঙ্গন করতে এবং ভারতের সাবেক প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংকে পাশে দাঁড়ানো দেখা যাচ্ছে।

রোববার সোনিয়া গান্ধী ও আনন্দ শর্মাসহ বেশ কয়েকজন কংগ্রেস নেতা নয়াদিল্লিতে হোটেল তাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রী বর্তমানে চারদিনের সরকারি সফরে ভারতে অবস্থান করছেন। গতকাল তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন।

তিনি ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামের পাশাপাশি তিনি ভারত-বাংলাদেশ বিজনেস ফোরামেও যোগ দেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর