ব্রেকিং:
৪৩০০ পুকুরে সরকারি খরচে মাছ চাষের উদ্যোগ ফেসবুকের পাসওয়ার্ড ও তথ্য হাতিয়ে নিচ্ছে যে ২৫ অ্যাপ ‘স্বাস্থ্যবিধি মেনে দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে হবে’ ‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’ গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে: বিদ্যুৎ সচিব বিএনপি উন্নয়নেও নেই, দুর্দিনেও নেই ‘বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম পরিবর্তন করতে হবে’ দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ ‘মাধ্যমিকে সাইন্স, আর্টস, কমার্স নামে বিভাজন থাকবে না’ আগামী সাড়ে তিন বছরে ফরিদগঞ্জের কোনো কাজই বাকি থাকবে না `প্রধানমন্ত্রীর সহায়তা` তালিকা নিয়ে আইনমন্ত্রীর ক্ষোভ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যার সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ চাঁদপুরে নতুন ৩২ জনের করোনা পজিটিভ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত বেড়ে ১১৭৮ কুমিল্লায় আরো ৮৬ জন করোনায় আক্রান্ত চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ সম্ভব জমির রেজিস্ট্রেশন ফি কমল ত্রাণ পেয়েছে ৭ কোটি ৩৫ লাখ মানুষ কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

২২৭১

প্রবাসী বেশী হওয়ায় করোনা ঝুকিতে কুমিল্লা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

করোনা ভাইরাস কে আতংক নয়, সচেতনতার মাধ্যমেই প্রতিরোধ করতে হবে। সচেতনতার লক্ষ্যে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,সিভিল সার্জন একযোগে কাজ করে যাচ্ছে। কুমিল্লায় প্রবাসী বেশী হওয়ায় করোনা ঝুকিতে থাকায়, সকল ধরনের প্রস্তুতি নেয়া রয়েছে। কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে সম্মেলন কক্ষে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এসব কথা বলেন।

উম্মোক্ত আলোচনায় বক্তারা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে যেহেতু রাষ্ট্রীয় ভাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে, তারই ধারাবাহিকতায় কুমিল্লার অনুষ্ঠান ও সংক্ষেপ করা হবে। জনসাগম যেন কম হয় সেদিকে খেয়াল রাখা হবে। করোনা ভাইরাস যেন ছড়াতে না পারে সেদিক বিবেচনা করে মাহফিল বন্ধে সরকারি কোন পদক্ষেপ নিলে সকলের সহযোগিতায় তা আপাতত স্থগিত রাখা হবে।

জেলা সিভিল সার্জন জানান, করোনা প্রতিরোধে সকল ধরনের ব্যবস্থা নেয়া রয়েছে।

ময়নামতি-কোম্পানীগঞ্জ সড়কে ধীরগতির নির্মানের কারনে জনদূর্ভোগ চরম আকার ধারন করায় সকলেই ক্ষোভ প্রকাশ করেন এবং দ্রুত কাজ করার নির্দেশ দেন। এসময় ডেঙ্গু প্রতিরোধে এখনই কার্যকর পদক্ষেপ গ্রহনের জন্য সিটি কর্পোরেশনকে নির্দেশ দেন।

এসময় পুলিশ সুপার জানান জেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। এসময় উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তাগনসহ জেলা আইনশৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর