ব্রেকিং:
কুমিল্লায় ঘরে ঘরে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কুমিল্লায় প্রাইভেটকার খালে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! কুমিল্লায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা কমছে: আছে ১ হাজার ৬০ জন পাঁচ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান নগরীর সংরাইশে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ঘরে থাকা অসহায়-কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ সদরের নিশ্চিন্তপুরে যুবকের ঝুঁলন্ত লাশ উদ্ধার বরুড়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে প্রদান কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন কানাডা প্রবাসী ১৫ হাজার অসহায় পরিবারকে দেয়া হবে খাদ্য সহায়তা কুমিল্লায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বৃদ্ধ নিহত কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ৮ হাজার পরিবারকে খাবার দিল কুমিল্লা সিটি কর্পোরেশন ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

২০৩৮

প্রবাসী বেশী হওয়ায় করোনা ঝুকিতে কুমিল্লা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

করোনা ভাইরাস কে আতংক নয়, সচেতনতার মাধ্যমেই প্রতিরোধ করতে হবে। সচেতনতার লক্ষ্যে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,সিভিল সার্জন একযোগে কাজ করে যাচ্ছে। কুমিল্লায় প্রবাসী বেশী হওয়ায় করোনা ঝুকিতে থাকায়, সকল ধরনের প্রস্তুতি নেয়া রয়েছে। কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে সম্মেলন কক্ষে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এসব কথা বলেন।

উম্মোক্ত আলোচনায় বক্তারা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে যেহেতু রাষ্ট্রীয় ভাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে, তারই ধারাবাহিকতায় কুমিল্লার অনুষ্ঠান ও সংক্ষেপ করা হবে। জনসাগম যেন কম হয় সেদিকে খেয়াল রাখা হবে। করোনা ভাইরাস যেন ছড়াতে না পারে সেদিক বিবেচনা করে মাহফিল বন্ধে সরকারি কোন পদক্ষেপ নিলে সকলের সহযোগিতায় তা আপাতত স্থগিত রাখা হবে।

জেলা সিভিল সার্জন জানান, করোনা প্রতিরোধে সকল ধরনের ব্যবস্থা নেয়া রয়েছে।

ময়নামতি-কোম্পানীগঞ্জ সড়কে ধীরগতির নির্মানের কারনে জনদূর্ভোগ চরম আকার ধারন করায় সকলেই ক্ষোভ প্রকাশ করেন এবং দ্রুত কাজ করার নির্দেশ দেন। এসময় ডেঙ্গু প্রতিরোধে এখনই কার্যকর পদক্ষেপ গ্রহনের জন্য সিটি কর্পোরেশনকে নির্দেশ দেন।

এসময় পুলিশ সুপার জানান জেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। এসময় উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তাগনসহ জেলা আইনশৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর