ব্রেকিং:
দেবিদ্বারে উ. জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদকের আঙ্গুল কর্তন কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন কুমিল্লার চৌদ্দগ্রামে পান বোঝাই পিক-আপ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা লালমাই পাহাড়ের কাঁঠালের ম–ম ঘ্রাণ তিতাশে মাটির পাতিল থেকে বের হচ্ছিল কান্নার আওয়াজ প্রধানমন্ত্রী দিল্লি যাচ্ছেন ২১ জুন নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

প্রবাসে কাজ পছন্দ না হওয়ায় দেশে ফিরে চাচাতো ভাইকে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

প্রবাসী চাচার সঙ্গে বিদেশ যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে আপন চাচাতো ভাই মাদরাসাছাত্র শিশু ইব্রাহিম খলিলকে হত্যা করেন ঘাতক জেঠাতো ভাই আল আমিন। তথ্য প্রযুক্তির সহায়তায় কুমিল্লার বরুড়া থেকে সুনামগঞ্জের ছাতকে পালিয়ে যাওয়া আল আমিনকে বুধবার গ্রেফতার করে বরুড়ায় নিয়ে আসে পুলিশ।

গ্রেফতারকৃত আল আমিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ। 

পুলিশ জানায়, কুমিল্লার বরুড়ায় মাদসারাছাত্র ইব্রাহিম খলিলের হত্যাকারী আল-আমিনকে সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেফতার করেছে পুলিশ। ৬ সেপ্টেম্বর সকাল ১০টায় ভবানীপুর ইউনিয়নের এগারগ্রাম ফরিদ ব্রিকসের পূর্ব দিকে ও ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমানের বাড়ির পশ্চিম দিকে (মধ্য-জলা) মকবুল আহমদের বাড়ির বাগান থেকে ইব্রাহিমের মরদেহ উদ্ধারের পর গাডাকা দেন আল-আমিন।  

আল-আমিনের পারিবারিক সূত্রে জানা যায়, ইব্রাহিমের মরদেহের খবর পাওয়ার পরপর বাড়ি থেকে পালিয়ে যান আলামিন। বরুড়া থানার ওসি মো. ফিরোজ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সুনামগঞ্জের ছাতকে এক আত্মীয়ের বাড়ি থেকে আল-আমিনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, নিহত ইব্রাহিম খলিলের বাবা সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. মাসুদ। তার আপন ভাতিজা আল-আমিনকে তার কাছে নিয়ে চাকরি দেন। কিন্তু আল-আমিনের কাজ পছন্দ না হওয়ায় চাচার সঙ্গে বাগবিতণ্ডা হয়। পরে আল-আমিন দেশে চলে আসেন। দেশে আসার পর আল-আমিন তার চাচার ছোট ছেলে মাদরাসাছাত্র ইব্রাহিম খলিলকে কৌশলে হত্যা করেন। 

এ ব্যাপারে ওসি মো. ফিরোজ হোসেন বলেন, মামলার মূল আসামি আল-আমিনকে এরমধ্যে গ্রেফতার করা হয়েছে।