ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

প্রবাসে কাজ পছন্দ না হওয়ায় দেশে ফিরে চাচাতো ভাইকে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

প্রবাসী চাচার সঙ্গে বিদেশ যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে আপন চাচাতো ভাই মাদরাসাছাত্র শিশু ইব্রাহিম খলিলকে হত্যা করেন ঘাতক জেঠাতো ভাই আল আমিন। তথ্য প্রযুক্তির সহায়তায় কুমিল্লার বরুড়া থেকে সুনামগঞ্জের ছাতকে পালিয়ে যাওয়া আল আমিনকে বুধবার গ্রেফতার করে বরুড়ায় নিয়ে আসে পুলিশ।

গ্রেফতারকৃত আল আমিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ। 

পুলিশ জানায়, কুমিল্লার বরুড়ায় মাদসারাছাত্র ইব্রাহিম খলিলের হত্যাকারী আল-আমিনকে সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেফতার করেছে পুলিশ। ৬ সেপ্টেম্বর সকাল ১০টায় ভবানীপুর ইউনিয়নের এগারগ্রাম ফরিদ ব্রিকসের পূর্ব দিকে ও ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমানের বাড়ির পশ্চিম দিকে (মধ্য-জলা) মকবুল আহমদের বাড়ির বাগান থেকে ইব্রাহিমের মরদেহ উদ্ধারের পর গাডাকা দেন আল-আমিন।  

আল-আমিনের পারিবারিক সূত্রে জানা যায়, ইব্রাহিমের মরদেহের খবর পাওয়ার পরপর বাড়ি থেকে পালিয়ে যান আলামিন। বরুড়া থানার ওসি মো. ফিরোজ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সুনামগঞ্জের ছাতকে এক আত্মীয়ের বাড়ি থেকে আল-আমিনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, নিহত ইব্রাহিম খলিলের বাবা সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. মাসুদ। তার আপন ভাতিজা আল-আমিনকে তার কাছে নিয়ে চাকরি দেন। কিন্তু আল-আমিনের কাজ পছন্দ না হওয়ায় চাচার সঙ্গে বাগবিতণ্ডা হয়। পরে আল-আমিন দেশে চলে আসেন। দেশে আসার পর আল-আমিন তার চাচার ছোট ছেলে মাদরাসাছাত্র ইব্রাহিম খলিলকে কৌশলে হত্যা করেন। 

এ ব্যাপারে ওসি মো. ফিরোজ হোসেন বলেন, মামলার মূল আসামি আল-আমিনকে এরমধ্যে গ্রেফতার করা হয়েছে।