ব্রেকিং:
দুধে ভেজাল আছে কি-না পরীক্ষা করুন এই উপায়ে অবৈধ ডিটিএইচ সংযোগ ১৫ ডিসেম্বরের মধ্যে সরানোর নির্দেশ বরখাস্ত হলেন কাউন্সিলর সাঈদ শাহ আমানতে সাড়ে ছয় কোটি টাকার সোনার বার উদ্ধার যুবলীগের বয়স নিয়ে সিদ্ধান্ত গণভবনে: কাদের আওয়ামীলীগ নেতার উপর বর্বরোচিত হামলা সবার আগে দৃষ্টি দুই নারী ব্যবসায়ীসহ গ্রেফতার ৫ চালকদের ডোপ টেস্ট করেছে হাইওয়ে পুলিশ অবৈধ ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনে জরিমানা বেতন ভাতা উন্নীতকরণের দাবিতে মানববন্ধন শাসনগাছার খাজা হোটেলকে জরিমানা এ সমস্যা সমাধানে সম্মিলিত প্রচেষ্টা জরুরী গোপন অভিযানে চোরাইচক্রের মূল হোতা আটক পাঠক শূন্য কুমিল্লার পাঠাগার বাবাকে বাঁচাতে কুবি শিক্ষার্থীর আকুতি অবৈধ ড্রেজার মেশিনে হুমকীর মুখে সরকারি খাল নবাগত ওসি’র চমক, এক রাতেই ৯ পলাতক আসামি আটক স্কাউটিংই পারে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে থানার পাশেই অবৈধ অস্ত্র

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৩১৩

প্রশাসনের বিভিন্ন দুর্নীতির বিষয়ে তদন্ত হচ্ছে: কাদের

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

প্রশাসনের বিভিন্ন দুর্নীতির বিষয়ে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

আপনারা দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছেন কিন্তু প্রশাসনেও অনেক দুর্নীতির ঘটনা ঘটছে, যা বিভিন্ন গণমাধ্যমে খবরও এসেছে। এই বিষয়ে কী ব্যবস্থা নিচ্ছেন-এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এসব অভিযোগ তদন্ত করা হচ্ছে। যখন ব্যবস্থা নেয়া হবে তখন জানতে পারবেন। 

পরিবহন খাতে চাঁদাবাজির অভিযোগ এসেছে-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এই খাতে চাঁদাবাজির অভিযোগের বিষয়টিও তদন্ত করা হচ্ছে। অপরাধ করলে তার শাস্তি হবেই। 

চলমান অভিযান নিয়ে তিনি বলেন, তদন্ত করে উপযুক্ত প্রমাণ নিয়ে গ্রেফতার করার মতো অবস্থা হলে অবশ্যই গ্রেফতার করা হবে। কাউকেই ছাড় দেয়া হবে না। এখানে কোনো ব্যক্তি বিষয় নয়, যেই অপরাধ-অপকর্ম করবে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে। 

এই অভিযান শুধু ঢাকা কেন্দ্রিক নয় জানিয়ে তিনি বলেন, সারা বাংলাদেশে যারা অপরাধ ও অপকর্ম করবেন প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অভিযানে প্রতিদিনই কেউ না কেউ গ্রেফতার হচ্ছেন। এছাড়া অনেকেই রয়েছেন নজরদারিতে।

এ অভিযান কোনো ব্যক্তি বা বিশেষ গোষ্ঠীর বিরুদ্ধে নয় দাবি করে সরকারের এ মন্ত্রী বলেন, অভিযান অপরাধের বিরুদ্ধে। অপকর্ম এবং অপরাধ যারা করবেন, যারা মাদকের ব্যবসা, টেন্ডারবাজি, চাঁদাবাজি করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রসঙ্গে সরকার কাউকেই ছাড় দেবে না।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর