ব্রেকিং:
ঈদের নামাজ শেষে গোমতীতে ঝাঁপ দেয়া যুবকের মরদেহ পাওয়া গেছে লালমাইয়ে করোনা আক্রান্ত শিশু লামিয়া সুস্থ ঈদের নামাজ থেকে আসার পর করোনায় আক্রান্ত এবারের ঈদ ছিল অনলাইনময় করোনা আক্রান্ত হয়ে অতিরিক্ত পুলিশ সুপারের পিতার মৃত্যু আওয়ামী লীগই জনগণের পাশে থাকে, এটাই আওয়ামী লীগের ঐতিহ্য - ওবায়দুল পাশে উঁচু জায়গা রেখে পরিকল্পিতভাবে পানিতে ঈদের নামাজ ৯ জুন পর্যন্ত ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো এনবিআর লোহাগড়ায় ঈদ উপহার পাঠালেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া নতুন ১৫২ সদস্যসহ পুলিশে করোনা আক্রান্ত চার হাজার ছাড়াল প্লাজমা দিতে চান এই চিকিৎসক দম্পতি হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ’লীগ নেতা অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা
  • বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

৩৫৪

প্রশাসনের বিভিন্ন দুর্নীতির বিষয়ে তদন্ত হচ্ছে: কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

প্রশাসনের বিভিন্ন দুর্নীতির বিষয়ে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক ইস্যুতে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

আপনারা দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছেন কিন্তু প্রশাসনেও অনেক দুর্নীতির ঘটনা ঘটছে, যা বিভিন্ন গণমাধ্যমে খবরও এসেছে। এই বিষয়ে কী ব্যবস্থা নিচ্ছেন-এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এসব অভিযোগ তদন্ত করা হচ্ছে। যখন ব্যবস্থা নেয়া হবে তখন জানতে পারবেন। 

পরিবহন খাতে চাঁদাবাজির অভিযোগ এসেছে-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এই খাতে চাঁদাবাজির অভিযোগের বিষয়টিও তদন্ত করা হচ্ছে। অপরাধ করলে তার শাস্তি হবেই। 

চলমান অভিযান নিয়ে তিনি বলেন, তদন্ত করে উপযুক্ত প্রমাণ নিয়ে গ্রেফতার করার মতো অবস্থা হলে অবশ্যই গ্রেফতার করা হবে। কাউকেই ছাড় দেয়া হবে না। এখানে কোনো ব্যক্তি বিষয় নয়, যেই অপরাধ-অপকর্ম করবে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে। 

এই অভিযান শুধু ঢাকা কেন্দ্রিক নয় জানিয়ে তিনি বলেন, সারা বাংলাদেশে যারা অপরাধ ও অপকর্ম করবেন প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অভিযানে প্রতিদিনই কেউ না কেউ গ্রেফতার হচ্ছেন। এছাড়া অনেকেই রয়েছেন নজরদারিতে।

এ অভিযান কোনো ব্যক্তি বা বিশেষ গোষ্ঠীর বিরুদ্ধে নয় দাবি করে সরকারের এ মন্ত্রী বলেন, অভিযান অপরাধের বিরুদ্ধে। অপকর্ম এবং অপরাধ যারা করবেন, যারা মাদকের ব্যবসা, টেন্ডারবাজি, চাঁদাবাজি করবেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রসঙ্গে সরকার কাউকেই ছাড় দেবে না।

কুমিল্লার ধ্বনি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর