ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রাইভেট পড়াতে ডেকে নিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২  

কুমিল্লার মুরাদনগরে প্রাইভেট পড়ানোর জন্য ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সরমাকান্দায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় করা মামলায় শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে (৩৯) গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ওই শিক্ষক খুলনার দৌলতপুর থানার মহেশরপাশা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।

পুলিশ ও শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত শিক্ষক সরমাকান্দা আদর্শ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। ছাত্রীরা একই মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। শিক্ষক সাজুর কাছে গত আগস্ট থেকে ১২ জনের একট ব্যাচের সঙ্গে গণিত ও ইংরেজি প্রাইভেট পড়তে যায় ওই ছাত্রী। কিছুদিন অতিবাহিত হলে শিক্ষক সাজু ওই ছাত্রীকে বলেন, তুমি পড়াশোনায় অনেক পিছিয়ে আছো। এখন থেকে প্রতি শুক্রবার তোমাকে আলাদা করে পড়াব। 

ওই ছাত্রী প্রাইভেট পড়তে গেলে সেপ্টেম্বরে তাকে প্রথমবার ধর্ষণ করেন শিক্ষক সাজু। সর্বশেষ ২১ অক্টোবর মেয়েটিকে ফোন করে প্রাইভেট পড়তে ডেকে নেন তিনি। সেদিন তাকে পুনরায় ধর্ষণ করেন। 

এ ঘটনায় শিক্ষার্থীর মা বাদী হয়ে মুরাদনগর থানায় মামলা করেন। ২৭ অক্টোবর রাতে শিক্ষক সাজ্জাদকে গ্রেফতার করে পুলিশ।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ‘ধর্ষণের অভিযোগ পেয়ে মাদ্রাসার সহকারী শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে গ্রেফতার করা হয়েছে।’