ব্রেকিং:
আরো ৩ দিন শৈত্যপ্রবাহ থাকবে হোমনা টু কুমিল্লা একতা ডিজিটাল বাস সার্ভিসের শুভ উদ্বোধন দেশে থাকবে না কোন অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত ব্রাহ্মণবাড়িয়ায় ফোর লেন প্রকল্প নিয়ে চাঁদাবাজি দুজনকে গ্রেফতার মতলবে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, ৫ লাখ টাকার রাজস্ব বঞ্চিত সরকার পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় প্রার্থীদের নিয়ে আচরনবিধি সংক্রান্ত প্রশাসনের মত-বিনিময় মাদ্রাসা ছাত্রীকে এক বছর ধরে ফুসলিয়ে ধর্ষণ মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট কুমিল্লায় সেনাবাহিনীর ফ্রি ভেটেরিনারী ক্যাম্পেইন বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু ফখরুলকে হঠাতে গোপন কার্যক্রমে লিপ্ত রিজভী বাড়তি চমক দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জ্যাকলিন
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

১৬

প্রাণে মারার ভয় দেখিয়ে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

কুমিল্লার হোমনায় এক বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার দশদিন পর শনিবার জানতে পেরে হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) ফজলুল করিমের নেতৃত্বে পুলিশের একটি দল ভিকটিমকে উদ্ধার এবং ধর্ষণকাণ্ডে জড়িত চার যুবককে গ্রেফতার করে। 

গত ২৯ ডিসেম্বর মঙ্গলবার উপজেলার আসাদপুর ইউনিয়নের চারকুড়িয়া গ্রামে ভিকটিমের বাড়িতে রাতে এ ঘটনা ঘটে। এরপর চারজনকে আসামি করে শনিবার হোমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন গৃহবধূর স্বামী। গ্রেফতারকৃতরা হলেন একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে হাসান (২৭), মোহন মিয়ার ছেলে রাসেল (২০), জয়নাল আবেদীনের ছেলে ইউসুফ প্রকাশ বাদশা (২৫) ও মজিবুর রহমানের ছেলে সোহাগ মিয়া (১৬)। 

স্থানীয় এবং থানা পুলিশ সূত্রে জনা যায়, ভিকটিম এবং তার স্বামী দুজনেই বুদ্ধি প্রতিবন্ধী। তাদের সংসারে আড়াই বছর এবং এক বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। ২৯ ডিসেম্বর রাত দুইটার দিকে আসামিরা ঘরে ঢুকে ওই বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূকে পাঁচশ’ টাকা, নতুন জামা কিনে দেয়ার লোভ দেখায়। স্বামীকে ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষণ করে। আসামি হাসান এর আগেও কয়েকবার ওই নারীকে ধর্ষণ করার কথা স্বীকার করেছে পুলিশের কাছে। এ নিয়ে গ্রাম্য সালিশ বৈঠকে টাকার বিনিময়ে মীমাংসার চেষ্টা করা হয়েছিল বলেও শোনা গেছে। 

হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) ফজলুল করিম বলেন, শনিবার রাতেই অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করি এবং অভিযুক্ত চার আসামিকে গ্রেফতার করি। বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা হয়েছিল বলেও শোনা গেছে।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ বলেন, গণধর্ষণের দায়ে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর